৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
www.motherlandnewsbd.com

সাংবাদিক পারভেজের জন্ম দিন। মাদারল্যান্ড নিউজ

নিজস্ব প্রতিবেদকঃ আজ ২০ জুন তানোর ডিজিটাল প্রেসকাবের সাধারণ সম্পাদক ও বার্তা সম্পাদক মাদারল্যান্ড নিউজ ও দৈনিক মানবজমিন , দৈনিক উপচার ,দৈনিক চাঁপাই চিত্র, পত্রিকার স্টাফ রিপোর্টার ও পারভেজ মাল্টিমিডিয়ার প্রতিষ্ঠাতা পরিচালক সোহানুল হক পারভেজের আজ বৃহসপতিবার ২০ জুন ২০১৯ ইং ২৯তম জন্ম বার্ষিকি। জীবনের এই দিনটি তাঁর জন্য একটি আনন্দময় দিন।

এই দিনেই তিনি পৃথিবীর ধরাধামে এসেছিলেন তাঁর ও তাঁর পারিপার্শ্বিকতাকে আলোকিত করতে। আলোকিত করেছেন, করে যাচ্ছেন, এবং ভবিষ্যতেও করবেন। তিনি কাজ করেন একমাত্র মনের ইচ্ছা, শক্তি, সামর্থ্য এবং নিজ দায়বদ্ধতায় থেকে। তিনি একজন স্বপ্নদ্রষ্টা, তিনি স্বপ্ন দেখেন, স্বপ্ন দেখান এবং সেই স্বপ্নকে বাস্তবে রূপ দিতে অদম্য চেষ্টা করেন।স্পস্টবাদী, প্রচন্ড আশাবাদী একজন মানুষ। তাঁর জীবন-অভিধানে হতাশা শব্দটি নেই বল্লেই চলে। পেশা নয় লেখা-লেখি তার নেশা, সাংবাদিকতা ও লেখা-লেখি উভয় ক্ষেত্রেই তিনি সমান সন্মান অর্জন করেছেন।

আমাদের এই সমাজে অনেক ভালো মানুষ রয়েছেন। তারা নিজ চেষ্টায় দেশ ও জাতির কল্যাণে কাজ করে থাকেন। সর্বদা শুধু নিজের জন্য নয় তারা সমাজের ভালোর জন্যও কাজ করেন, তাদের চিন্তা-চেতনায় থাকে সবসময় মানুষের উন্নয়ন। তিনি সারাটা জীবন কাটিয়ে দিতে চান মানুষের কল্যাণে।

তাঁর২৯ তম শুভ জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন, তানোর ডিজিটাল প্রেসকাব, ,রাজশাহী প্রেসকাব, রাজশাহী টিভি জার্নালিষ্ট এসোসিয়েশন, এমটিএন প্রেসকাব, দৈনিক উপচার পত্রিকা পরিবার, প্রাইভেট ডিটেকটিভ পত্রিকা পরিবার, অন্য দিগন্ত পত্রিকা পরিবার, দৈনিক বিজনেস ফাইল পত্রিকা পরিবার, রাজশাহী জেলা যুব মহিলালীগ, বঙ্গবন্ধুর বাংলাদেশ চাই’র সংগঠন, রাজশাহী জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, আতাউর রহমান স্মৃতি পরিশোধ, ইয়ুথ এ্যাকশন ফর সোস্যাল চেঞ্জ-ইয়্যাস, মানবজমিন পরিবার, সাইবার নিউজ একাত্তর পরিবার, উত্তরা প্রতিদিন পরিবার, ক্রাইম নেটওয়ার্ক পরিবার, ক্রাইম বাংলা পরিবার, বিডি কারেন্ট নিউজ পরিবারসহ বিভিন্ন রাজনৈতিক সাংগঠনিক ও সাংবাদিক সংস্থা ।
ব্যাক্তিগতভাবে সাংবাদিকসোহানুল হক পারভেজের শুভ জন্মদিনে তার উত্তর উত্তর উন্নতি কামনা করে বস্তনিষ্ঠ সংবাদ পরিবেশনের প্রত্যয়ে দেশ ও জাতির কল্যাণে এগিয়ে যাওয়ার আশাবাদ ব্যাক্ত করে তার জন্য নেক দোয়া, শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রাজশাহী প্রেসকাবের সম্মানিত সভাপতি সিনিয়র সাংবাদিক সাইদুর রহমান।
জন্মদিনের পরিকল্পনা সম্পর্কে জানতে চাইলে সোহানুল হক পারভেজ  বলেন, জন্মদিনটা স্পেশাল হলেও এই দিন নিয়ে স্পেশাল কোন পরিকল্পনা আমার নেই। অন্যান্য দিনের ন্যায় আজও আমি অফিসে সময় দেব। একজন সাংবাদিক হিসেবে মানুষের কাছে সংবাদ পৌঁছানো আমাদের দায়িত্ব। তাই আজও মানুষের মাঝে সংবাদ পৌঁছে দেওয়ার দায়িত্বটাই পালন করব।পাশাপাশি তিনি তাঁর ও তার পরিবারের সকল সদস্যর জন্য সর্বস্তরের মানুষের কাছে নেক দোয়া চেয়েছেন।#
প্রকাশিত: মাদারল্যান্ড ডেস্ক

Share Button


     এই ক্যাটাগরির আরো সংবাদ