৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
www.motherlandnewsbd.com

সন্ত্রাসী হামলার শিকার সাংবাদিক আলমগীর || অতঃপর থানায় মামলা। মাদারল্যান্ড নিউজ

সুফিয়ান, (নিজেস্ব প্রতিবেদক):

বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন এম টিভি বাংলা ও জাতীয় দৈনিক প্রথম ভোর পত্রিকার চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি এবং জেলা স্বাধীন প্রেসক্লাবের সদস্য সাংবাদিক আলমগীর হোসেন সন্ত্রাসী হামলার শিকার হয়েছে। ঘটনাটি ঘটেছে সদর উপজেলার আমনুরা এলাকার শিমুলতলা মোড়ে।

শনিবার সন্ধ্যা ৭টার দিকে আমনুরা এলাকার সাইফুদ্দিন পাড়া গ্রামের শ্যামলী বেগমের বাসায় মামলা সংক্রান্ত বিষয়ে তথ্য সংগ্রহ করতে যায় সাংবাদিক আলমগীর। কিন্তু শ্যামলী ক্যামেরার সামনে কোন বিষয়ে কথা বলবো না বলে জানায়।

ফলে সেখান থেকে ফিরে এসে শিমুলতলা মোড়ে রাত ৯ টার দিকে শাহজামালের চা দোকানে চা খাওয়ার সময় ফুড অফিস মোড়ের মৃত হাফিজের ছেলে হাসান আলী (২৪)’র নেতৃত্বে আমনুরা সাইফুদ্দিন পাড়ার বেশ কিছু বখাটে যুবক দোকানে প্রবেশ করে কিল ঘুষি মেরে আলমগীরের সাথে থাকা একটি ৭০ হাজার টাকা মূল্যের ক্যামেরা ও একটি স্মার্ট মোবাইল ফোনসহ নগদ ১০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায়। এবং সাংবাদিক আলোমগীরকে হুমকি দিয়ে বলে মামলা হলে খুন জখম করে ফেলবো।

এ ঘটনার পরে সাংবাদিক আলমগীর হোসেন প্রাথমিক চিকিৎসা শেষে রবিবার বিকেলে সদর মডেল থানায় হুকুমদাতা হাসানসহ মোট ৮ জনের বিরুদ্ধে একটি এজাহার দায়ের করে।

এ বিষয়ে সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জিয়াউর রহমান জানায়, এজাহার দায়েরের সাথে সাথে ঘটনাস্থলে অভিযান চালিয়ে ২ জন আসামি গ্রেপ্তার করেছি এবং গ্রেপ্তার অভিযান অব্যহত রয়েছে।

প্রকাশিত: মাদারল্যান্ড ডেস্ক

Share Button


     এই ক্যাটাগরির আরো সংবাদ