৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
www.motherlandnewsbd.com

শ্বশুর-শাশুড়ি পলাতক স্ত্রীর মাথা ন্যাড়ার ঘটনায় স্বামী গ্রেপ্তার

জামি রহমান, নিজস্ব প্রতিনিধি: বগুড়া নন্দীগ্রাম উপজেলার পল্লীতে তুচ্ছ ঘটনায় স্ত্রীর মাথা ন্যাড়া করে দেওয়ার ঘটনায় ট্রাকচালক স্বামী মোরশেদুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনার পর থেকে শ্বশুর-শাশুড়ি পলাতক রয়েছে। মেয়ের মা মঞ্জুয়ারা বেগম বাদী হয়ে তিনজনের নামে মামলা দায়ের করেছেন।
স্থানীয়রা জানায়, নাটোর জেলার সিংড়া উপজেলার পাঁচপাকিয়া গ্রামের নিজাম উদ্দিনের মেয়ে মার্জিয়া খাতুন রুপালীর (২২) সাথে ৯ মাস আগে নন্দীগ্রাম উপজেলার মোশারফ হোসেনের ছেলে ট্রাকচালক মোরশেদুলের সাথে বিয়ে হয়। গত বুধবার দুপুরে রুপালীর হাত থেকে হরলিক্সের বয়াম পড়ে ভেঙে যায়। এ নিয়ে শাশুড়ির সাথে ঝগড়া হয় রুপালীর। স্বামী মোরশেদুল বাড়ি ফিরে এ ঘটনা শুনে বৃহস্পতিবার দুপুরে স্ত্রীকে মারধর করে। এরপর তাকে বাথরুমে নিয়ে গিয়ে মাথা ন্যাড়া করে দেয়। বিয়ের পর থেকে রুপালীকে বিভিন্ন সময় যৌতুকের দাবিতে স্বামী ও শাশুড়ি শারীরিক ও মানসিক নির্যাতন করত।
নন্দীগ্রাম থানার ওসি মোহাম্মদ শওকত কবীর বলেন, মাথা ন্যাড়া করে দেওয়ার ঘটনায় স্বামী-শ্বশুর-শাশুড়ির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। স্বামী মোরশেদুলকে গ্রেপ্তার করা হয়েছে।

Share Button


     এই ক্যাটাগরির আরো সংবাদ