৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
www.motherlandnewsbd.com

শিক্ষার্থীদের ছুটি দিয়ে স্কুল মাঠে আওয়ামী লীগের সম্মেলন

মাদারল্যান্ড নিউজ ডেস্ক: ঢাকার ধামরাইয়ে শিক্ষার্থীদের ছুটি দিয়ে একটি বিদ্যালয়ের মাঠে আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে শিক্ষার্থীসহ অভিভাবকদের মধ্যে তীব্র প্রতিক্রিয়া ও অসন্তোষ দেখা দিয়েছে।
জানা গেছে, গতকাল সকাল ১০টা থেকে বিকাল তিনটা পর্যন্ত চৌহাট ইউনিয়ন আওয়ামী লীগের তিনটি ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয় ধামরাইয়ের নিকলা জেএ হক উচ্চ বিদ্যালয়ের মাঠে। সম্মেলনের কারণে সকল শ্রেণির শিক্ষার্থীদের একটি বিষয়ের ক্লাস নেয়ার পর সকল শিক্ষার্থীদের ছুটি দিয়ে দেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আউলাদ হোসেন। এতে শিক্ষার্থীসহ অভিভাবকরা অসন্তোষ প্রকাশ করেছেন। বিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিভাবকরা জানান, ডিসেম্বর মাসে বিভিন্ন শ্রেণির ছাত্রছাত্রীদের বার্ষিক পরীক্ষা অনুষ্ঠিত হবে। এখন ক্লাস না করিয়ে ছাত্রছাত্রীদের ছুটি দেয়া ও বিদ্যালয়ের মাঠে সম্মেলন করা মোটেও ঠিক হয়নি।
এ বিষয়ে জানতে চাইলে প্রধান শিক্ষক আউলাদ হোসেন বলেন, বিদ্যালয়ের মাঠে চৌহাট ইউনিয়ন আওয়ামী লীগের ১, ২ ও ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন হচ্ছে বিধায় বিদ্যালয়ের সভাপতির অনুমতিক্রমে শিক্ষার্থীদের ছুটি দেয়া হয়েছে। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) কর্মচারি কল্যাণ পরিষদের সিবিএ নেতা নজরুল ইসলাম বলেন, আমি অনেক কিছু জেনেও এ বিষয়ে সম্মেলন আয়োজকদের না করতে পারিনি।

Share Button


     এই ক্যাটাগরির আরো সংবাদ