৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
www.motherlandnewsbd.com

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

মাদারল্যান্ড নিউজ ডেস্ক: ধনু (23 Nov – 21 Dec)হঠাৎ করে ধনু আপনার রাগ বেড়ে যেতে পারে। রাগ হলেই আপনার প্রিয়জনের কথা মনে পড়বে। মুখের ওপর মানুষকে কথা বললে আজ আপনার কারো সঙ্গে ঝগড়া হতে পারে। তাই মাথা ঠাণ্ডা রাখুন, ভালো থাকবেন।
মকর (22 Dec – 20 Jan)আজ আপনার হঠাৎ অর্থ প্রাপ্তির যোগ রয়েছে। কোনো গুরুত্বপূর্ণ কাজের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্তে আসতে তেমন বেগ পেতে হবে না। বন্ধুদের সহযোগিতা পাবেন। নতুন কোনো প্রেমের অফার আসতে পারে। যাত্রা শুভ।
কুম্ভ (22 Jan – 18 Feb)অযথা মাথা গরম করে নিজেই নিজের সমস্যা সৃষ্টি করবেন না। দীর্ঘদিনের পারিবারিক সমস্যার সমাধান হবে। যা বহু দিন থেকে ঝুলন্ত অবস্থায় ছিল। দাম্পত্য জীবন সুন্দর ও স্বাভাবিক যাবে। শুভ কামনা করি।
মীন (19 Feb – 20 Mar)গৃহে কোনো নতুন মেহমান আসার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের পুরনো পড়ে থাকা টাকা উদ্ধারের প্রবল সম্ভাবনা রয়েছে। বেকারদের কারো কারো চাকরি হবে। দীর্ঘদিনের পারিবারিক সমস্যা সমাধান হবে। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ।
মেষ (21Mar – 20 Apr)প্রিয় মেষ, অবিবাহিতদের কারো কারো বিয়ের উদ্যোগ সফল হতে পারে। ঘনিষ্ঠ বন্ধুদের সহযোগিতা পেতে পারেন। কোনো চুক্তি সম্পাদনের জন্য দিনটি শুভ ঝগড়াঝাঁটি এড়িয়ে চলুন। শরীর-স্বাস্থ্য ভালো যাবে। শুভ কামনা করি।
বৃষ (21 Apr – 20 May)মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। বন্ধুদের সান্নিধ্য উপভোগ্য হতে পারে। পারিবারিক শান্তি অক্ষুণ্ন থাকবে।
মিথুন (22 May – 21 Jun)মিথুন, আপনি কি চিন্তা করেন? চিন্তা করতে হবে না। আজ আপনি অফিশিয়াল সুসংবাদ পাবেন। পেলে আমার লেখাগুলো মনে করবেন তো? অপ্রিয় এবং স্পষ্ট কথা বলে অযথা শত্রুতার সৃষ্টি করবেন না। আপনি তো সাহিত্যমনা, তাই সাহিত্য দিয়ে জয় করুন।
কর্কট (22 Jun – 22 Jul)ব্যবসায়ে হাত দেওয়ার জন্য দিনটি শুভ। আমদানি-রপ্তানি ও ইনভেন্টিং ব্যবসায় হাত দিয়ে লাভবান হবেন। কারো ক্ষেত্রে নতুন প্রেমের যোগ রয়েছে। বিশেষ কোনো ধনী ব্যক্তির সঙ্গে পরিচয় হতে পারে। পাবলিক ইমেজ বৃদ্ধি পাবে। ভালো থাকুন।
সিংহ (23 Jul – 23 Aug)প্রিয় সিংহ, আজ কাজ গুছিয়ে আনার সময়। নতুন ব্যবসায় হাত দেওয়ার জন্য দিনটি শুভ। কাজের স্বীকৃতি লাভে সক্ষম হবেন। চাকরিস্থলে পদস্থ কারো আনুকূল্য পাওয়া সহজ হবে। একরোখা ভাব বাদ দিয়ে চিন্তা-বিবেচনা করে আরো ধীরস্থিরভাবে অগ্রসর হলে ভালো করবেন।
কন্যা (24 Aug – 23 Sep)হঠাৎ করেই বিদেশযাত্রার সুযোগ আসতে পারে। ছাত্র-ছাত্রীদের জন্য অনেকেরই দিনটি শুভ যাবে। রাজনৈতিক কর্মকাণ্ডের মাধ্যমে সাধারণ জনগণের নৈকট্য লাভে সক্ষম হবেন। তবে এ ব্যাপারে অন্যের পরামর্শ নেওয়া ঠিক হবে না।
তুলা (24 Sep – 23 Oct)প্রিয় তুলা, যেসব প্রকল্পে আর্থিক সহায়তা প্রয়োজন সেগুলোর জন্য খুব একটা দুশ্চিন্তার কিছু নেই। কারণ সেগুলো বাস্তবায়নের জন্য প্রয়োজনীয় আর্থিক জোগানের সন্ধান পেতে পারেন। বিশিষ্ট কোনো লোকের দ্বারা কর্মে উন্নতি যোগ।
বৃশ্চিক (24 Oct – 22 Nov)শিক্ষার ব্যাপারে পুরনো সমস্যার সমাধান হবে। শিক্ষার জন্য কেউ কেউ বিদেশ যাওয়ার সুযোগ পাবেন। স্বাস্থ্য স্বাভাবিক যাবে। যাত্রা শুভ। প্রেম ও রোমাঞ্চ শুভ। শুভ কামনা করি।

Share Button


     এই ক্যাটাগরির আরো সংবাদ