২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে সফর, ১৪৪৪ হিজরি
www.motherlandnewsbd.com

রাজশাহী-১ আসনে নৌকার বিজয় নিশ্চিত করতে  যুবলীগ সক্রিয়।

রাজশাহী-১ আসনে নৌকার বিজয় নিশ্চিত করতে  যুবলীগ সক্রিয়।

মাহবুব আলম জুয়েল(সম্পাদক):
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে, রাজশাহী-১(তানোর- গোদাগাড়ী) আসনে নৌকার প্রার্থী ওমর ফারুক চৌধুরীর পক্ষে মাঠে সবসময় কাজ করছে তানোর থানা যুবলীগ। ক্ষমতাসীন দলের সহযোগী এই সংগঠনটির চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর নিদের্শনায় এরই মধ্যে থেকেই নির্বাচনী প্রচার-প্রচারণাসহ বিভিন্ন পরিকল্পনা ভিত্তিক কাজ করেছে রাজনৈতিক এ সংগঠনটি। তানোর-গোদাগাড়ী আসনে কেন্দ্র কমিটিসহ সমন্বয় কমিটি গঠন করছে যুবলীগ।

দলীয় সূত্রে জানা যায়, ক্ষমতাসীন দল আওয়ামী লীগ নৌকা প্রতীকের চূড়ান্ত মনোনয়নদের চিঠি দিয়েছে। তানোর-গোদাগাড়ী আসনে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে মাঠে থাকবে আওয়ামী লীগ ও তার সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ কেন্দ্র ভিত্তিক কমিটি করেছে। প্রতিদিনই চলছে কর্ম পরিকল্পনা নিয়ে আলাপচারিতা। কে থাকবে কোনো কেন্দ্রে, কে হবে কেন্দ্রের সমন্বয়ক। বর্তমান রাজশাহী একজন ছাড়া সকল সাংসদরাই আওয়ামী লীগের নৌকার টিকিট পেয়েছেন। তারা নিজেরাও সক্রিয় রয়েছেন এই রাজশাহীকে ঘিরে। আবারো ক্ষমতায় এসে রাজশাহীকে গড়তে চায় আধুনিকভাবে। সেই প্রত্যয় নিয়ে নিজেরাই তার সমর্থকদের ভোট আদায়ের জন্য ‘ওয়ার্ড টু ওয়ার্ড’ কমিটি গঠন করেছে। বর্তমান সরকারের সকল উন্নয়নের চিত্র ভোটারদের মাঝে তুলে ধরবেন নির্বাচনী প্রচার-প্রচারণা কমিটি। এ ছাড়া আওয়ামী লীগ নির্বচানকে ঘিরে গঠন করেছেন উপপ্রচার কমিটি। এই কমিটির মাধ্যমে সারাদেশে নির্বাচনী প্রচারণা নিয়ন্ত্রণ করা হবে।

ইতিমধ্যে তানোর থানা যুবলীগ বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে তানোর-গোদাগাড়ী সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী ওমর ফারুক চৌধুরীর পক্ষে কাজ করার জন্য।
তানোর থানা যুবলীগের সভাপতি লুৎফর হায়দার রশীদ ময়নার নির্দেশে তানোর থানা যুবলীগ কেন্দ্র ভিত্তিক কমিটি গঠন করেছে। সেই কমিটির নেতারা এখন বাড়ি বাড়ি গিয়ে নৌকার পক্ষে ভোট প্রার্থনা শুরু করেছেন। এ ছাড়াও নৌকার প্রার্থী নির্বাচিত হওয়ার পূর্বে নিয়মিত মহল্লা ভিত্তিক নেতকার্মীদের সঙ্গে বর্ধিত সভা, কর্মীসভা করেছে তানোর থানা যুবলীগ।

এ প্রসঙ্গে তানোর থানা যুবলীগর সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না, সাধারণ সম্পাদক জুবায়ের ইসলাম তানোর পৌর যুবলীগের সভাপতি রাজীব সরকার হিরো, সাধারণ সম্পাদক ওহাব সরদার, সাংগঠনিক সম্পাদক বকুল, দপ্তর সম্পাদক মাহবুব আলম জুয়েল বলেন, যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী ও তানোর-গোদাগাড়ীর গনমানুষের নেতা ওমর ফারুক চৌধুরীর নির্দেশে আমরা তানোর-গোদাগাড়ী আসনের নৌকার প্রার্থী ওমর ফারুক চৌধুরীকে বিজয়ী করতে কেন্দ্রভিত্তিক কমিটি গঠন করে, সরকারের উন্নয়ন তুলে ধরে ঘরে ঘরে নৌকায় ভোট চেয়ে বেড়াচ্ছি। আমাদের চাওয়া রাষ্ট্র নায়ক শেখ হাসিনাকে টানা তৃতীয় মেয়াদে ক্ষমতায় আনা ও তানোর-গোদাগাড়ী আসনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো ওমর ফারুক চৌধুরীকে ক্ষমতায় আনা। সে লক্ষ্য নিয়েই আমরা কাজ করে যাচ্ছি। এ জন্য প্রতিটি ওয়ার্ডে এবং কেন্দ্রভিত্তিক কমিটি গঠন করা হয়েছে। তারা নৌকায় ভোট প্রার্থনা শুরু করেছেন। ফলাফল শেষ না হওয়া পর্যন্ত আমরা মাঠে থাকব ইনশাআল্লাহ।

প্রকাশিত: মাদারল‍্যান্ড ডেস্ক।

Share Button


     এই ক্যাটাগরির আরো সংবাদ