২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে সফর, ১৪৪৪ হিজরি
www.motherlandnewsbd.com

রাজশাহী ১ আসনে জমে উঠেছে নির্বাচনী মাঠ। মাদারল্যান্ড নিউজ

মাহবুব আলম  জুয়েল, (সম্পাদক): ভোটের দিন যতোই ঘনিয়ে আসছে, তানোর গোদাগাড়ী আসনের নির্বাচনী প্রচার-প্রচারণার মাঠ ততোই সরগরম হয়ে উঠছে। সকাল থেকে মধ্যরাত পর্যন্ত প্রার্থীরা যাচ্ছেন ভোটারদের বাড়ি বাড়ি, নানান প্রতিশ্রুতি দিয়ে চাইছেন ভোট। পাশাপাশি উঠান বৈঠক, দলীয় নেতাকর্মী সমর্থকদের সঙ্গে মতবিনিময় করছেন প্রার্থীরা।

আওয়ামী লীগের প্রার্থী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী প্রতিনিয়তই তানোর গোদাগাড়ীর বিভিন্নস্থানে নেতাকর্মীদের নিয়ে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন। এসময় তিনি ভোটারদের কাছে  বিদ্যুৎ, বিভিন্ন ভাতা, শিক্ষা, স্বাস্থ্য ক্ষেত্রে উন্নয়ন স্বার্থে ভোট প্রার্থনা করছেন।

অপরদিকে বিএনপির প্রার্থী ব্যারিস্টার আমিনুল হক নেতাকর্মীদের সঙ্গে নিয়ে পাড়ায় পাড়ায় গণসংযোগ করছেন। আজ শুক্রবার সন্ধ্যার সময় তানোর থানার মোড়ে তার সঙ্গে কিছু মটরসাইকেল ও মাইক্রো গাড়ির শোডাউন দেখা যায়। ভোটের মাঠে বিগত দিনে রাস্তায় উন্নয়নকে পুঁজি করছে আমিনুল হক।

পুরো তানোর জুড়ে ছেয়ে গেছে ব্যানার পোস্টারে। মোড়ে মোড়ে তৈরি হয়েছে দলীয় নির্বাচনী অফিস। অফিস গুলোতে সন্ধ্যার পর থেকে জমে উঠছে চায়ের আড্ডা। পাড়ায় পাড়ায়, মোড়ে মোড়ে, রাস্তায় রাস্তায় চলছে বিভিন্ন স্লোগানে নির্বাচনী প্রচার ও মাইকিং। দিন যাচ্ছে তানোর গোদাগাড়ী মানুষের মধ্যে জানার কৌতূহল তীব্রতার হচ্ছে। তারা ভাবছেন, কে হচ্ছেন তানোর গোদাগাড়ীর সংসদ সদস্য। তবে তারা মনে করছেন এবার হাড্ডাহাড্ডি লড়াইয়ের মাধ্যমেই প্রার্থীর বিজয় ঘটবেই।

প্রকাশিত: হামিদুর চৌধুরী (প্রকাশক)

Share Button


     এই ক্যাটাগরির আরো সংবাদ