৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
www.motherlandnewsbd.com

রাজশাহী নগর জেলায় পুলিশের অভিযানে আটক – ৮১

জামি রহমান: রাজশাহী নগরীতে অভিযান চালিয়ে ৪৯ জনকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার দিবাগত রাত থেকে শুরু করে আজ মঙ্গলবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়।
বিষয়টি নিশ্চিত করেছেন, বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস।
অভিযান চলাকালীন সময় থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা-১১ জন, রাজপাড়া থানা-৪ জন, চন্দ্রিমা থানা-২ জন, মতিহার থানা-৭ জন, কাটাখালি থানা-৪ জন, বেলপুকুর থানা-২ জন, শাহমখদুম থানা-২ জন, এয়ারপোর্ট থানা-৪ জন, পবা থানা-২ জন, কাশিয়াডাঙ্গা থানা-৫ জন, কর্ণহার থানা-২ জন, দামকুড়া থানা-১ জন ও ডিবি পুলিশ-৩ জনকে আটক করে। যার মধ্যে ২৯ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১১ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে- ৯জনকে গ্রেফতার করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।
অপরদিকে, রাজশাহী জেলায় অভিযান চালিয়ে ৩২ জনকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার দিবাগত দিবাগত রাত থেকে শুরু করে আজ মঙ্গলবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়।
বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ ইফতে খায়ের আলম।
অভিযান চলাকালীন সময় থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা-৪ জন, তানোর থানা- ৩ জন, মোহনপুর থানা -১ জন, পুঠিয়া থানা-৭ জন, দূর্গাপুর থানা-৫ জন, চারঘাট মডেল থানা-৭ জন, বাঘা থানা-৫ জনকে আটক করে। যার মধ্যে ১৯ জন ওয়ারেন্টভূক্ত আসামি ও ৫ জনকে মাদকদ্রব্যসহ -৮ জনকে অন্যান্য মামলায় আটক করা হয়।
আটকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। আজ মঙ্গবার দুপুর ১২টার দিকে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Share Button


     এই ক্যাটাগরির আরো সংবাদ