৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
www.motherlandnewsbd.com

রাজশাহী নগরীতে পাওনা টাকা চাওয়ায় প্রকাশ্যে দোকানীকে খুন: আটক-২

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীতে পাওনা টাকা চাওয়ায় মজান আলী (২৮) নামের এক দোকানীকে কুপিয়ে হত্যা করেছে একই এলাকার মোঃ সোহেলে।
আজ শনিবার বেলা ১১টার দিকে নগরীর বোয়ালিয়া থানাধিন মালদা কলোনীতে এ ঘটনা ঘটে। নিহত রমজান আলী ওই এলাকার আবদুর রাজ্জাকের ছেলে। তার মালদা কলোনী ঈদগাহ মাঠ এলাকায় রমজানের পান-সিগারেটের দোকান আছে। নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন জানান, দোকানী রমজান একই এলাকার আরমান আলীর ছেলে মোঃ সোহেলের কাছে টাকা পেতেন। তারা দুজনে বন্ধুও। গতকাল শনিবার বেলা ১১টার দিকে সোহেল দোকানে গেলে রমজান টাকা চান। এ সময় তাদের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এরই একপর্যায়ে সোহেল ধারালো অস্ত্র দিয়ে রমজানের তলপেটে আঘাত করে পালিয়ে যায়। প্রকাশ্যে অনেক মানুষের সামনেই এ ঘটনা ঘটে।
এ সময় লোকজন গুরুতর আহত রমজানকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যান। সেখানে বেলা সাড়ে ১১টার দিকে তার মৃত্যু হয়।
ওসি জানান, নিহত রমজানের মরদেহ রামেকের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় হত্যাকারী সোহেল ও তার চাচা রহীমকে হত্যাকান্ডে ব্যাবহৃত হাসুয়াসহ আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের শেষে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে বলেও জানান বোয়ালিয়া থানার ওসি ।

Share Button


     এই ক্যাটাগরির আরো সংবাদ