৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
www.motherlandnewsbd.com

রাজশাহী তানোর উপজেলা নির্বাচনের প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল।

মাদারল‍্যান্ড ডেস্ক: রাজশাহীর তানোর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে দুই জন, ভাইস-চেয়ারম্যান (পুরুষ) পদে চারজন ও ভাইস-চেয়ারম্যান (নারী) পদে দুইজন তিনটি পদে মোট আট জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। চলতি বছরের ১১ ফেব্ররুয়ারী সোমবার সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তাদের কাছে এসব প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেছেন। এরা হলেন চেয়ারম্যান পদে আওয়ামী লীগ দলীয় প্রার্থী হিসেবে উপজেলা যুবলীগের সভাপতি ও কলমা ইউপির (সাবেক) চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এবং ওয়ার্কাস পার্টি থেকে শরিফুল ইসলাম রাজশাহী জেলা প্রশাসক কার্যালয়ে দাখিল করেছেন। অপরদিকে ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে উপজেলা যুবলীগের (সাবেক) সভাপতি ওহাব হোসেন লালু,যুবলীগ নেতা সোহেল রানা, আবু বাক্কার ও সাদিকুল ইসলাম এবং ভাইস চেয়ারম্যান (নারী) পদে সোনিয়া সরদার ও বন্দনা রানী মনোনয়নপত্র দাখিল করেছেন। এদিকে মনোনয়নপত্র দাখিল ঘিরে সকলের দৃষ্টি ও কৌতুহল ছিল উপজেলা যুবলীগের সভাপতি ও কলমা ইউপির (সাবেক) চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়নার দিকে। ময়নার আগমনের খবরে উপজেলা চত্তরে প্রায় সহস্রাধিক নেতাকর্মীর আগমন ঘটে।
তানোরে আওয়ামী লীগ দলীয় প্রার্থী উপজেলা যুবলীগের সভাপতি ও কলমা ইউপির (সাবেক) চেয়ারম্যান জননেতা লুৎফর হায়দার রশিদ ময়নার মনোনয়নপত্র দাখিল ঘিরে প্রায় সহস্রাধিক নেতাকর্মীর সমাগম ঘটে। তানোর উপজেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি সাদেকুন নবী বাবু চৌধূরী, তানোর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল-মামুন, তানোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার, কামারগাঁ ইউপি আওয়ামী লীগ সভাপতি ফজলে রাব্বী ফরহাদ, পাঁচন্দর ইউপি আওয়ামী লীগ সভাপতি ও চেয়ারম্যান আব্দুল মতিন মন্ডল,বাধাইড় ইউপি আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান আতাউর রহমানকে সঙ্গে নিয়ে আওয়ামী লীগ দলীয় প্রার্থী ময়না মনোনয়নপত্র দাখিল করেছেন।
জানা গেছে, তৃণমূলের মতামত, ভোটারদের মানসিকতা, প্রার্থীর উন্নয়ন মানসিকতা, কর্মী-জনবান্ধব, তরুণ ও আদর্শিক নেতৃত্ব ইত্যাদি বিবেচনা করে আওয়ামী লীগ ময়নাকে দলীয় প্রার্থীর মনোনয়ন দিয়েছেন। ময়না নেতা, নেতৃত্ব ও দলের সঙ্গে কখানো বেঈমানি করেননি কোনো লোভ-লালসায় তাকে বিচ্যুত করতে পারেনি এখানো নৌকার ছায়াতলে থেকে আদর্শিক নেতা হিসেবে তৃণমূলকে সঠিক নেতৃত্ব দিয়ে চলেছেন। ফলে আওয়ামী লীগের ভোট ব্যাংক ও ময়নার অনুগত বিশাল কর্মী বাহিনীকে কাজে লাগাতে পারলে ময়নার বিজয় নিশ্চিত। এব্যাপারে তানোর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের ইসলাম বলেন, উপজেলা নির্বাচনে লুৎফর হায়দার রশিদ ময়না আওয়ামী লীগের প্রার্থী হচ্ছেন অনেক আগেই এটা নিশ্চিত হয়েছিল এনিয়ে কারো কোনো শংসয়ের অবকাশ ছিল না। উপজেলা নির্বাচনে বিজয় অর্জন করতে ময়নার কোনো বিকল্প নাই। তিনি উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা এবং কর্মী-সমর্থকদের ময়নার জন্য ভোট করার প্রস্তুতি নিতে বলেন ।

Share Button


     এই ক্যাটাগরির আরো সংবাদ