৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
www.motherlandnewsbd.com

রাজশাহীর তানোর উপজেলায় বিশেষ  মর্যাদায় মহান বিজয় দিবস পালিত : মাদারল্যান্ড নিউজ

নিজস্ব  প্রতিবেদক: রাজশাহীর তানোর উপজেলায় বিশেষ  মর্যাদায় মহান বিজয় দিবস পালিত হয়েছে। রোববার সকাল থেকে এ উপলক্ষে স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ, শহীদদের আত্মার মাগফিরাত ও বাংলাদেশের উন্নতি কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত, বিজয় শোভাযাত্রা, কুচকাওয়াজ, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দিবসটি উপলক্ষে সকাল বেলায় উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামী লীগ, বিএনপি, পুলিশ প্রশাসন, প্রেস ক্লাব, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, উপজেলা পরিষদ চত্তরের শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে।

সকালে উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে উপজেলা প্রশাসনের উদ্যোগে কুচকাওয়াজ, ডিসপ্লে, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, আলোচনাসভা, অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন তানোর উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী মো: গোলাম রাব্বী,  উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: আব্দুল্যাহ আল মামুন, তানোর থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: রেজাউল ইসলাম উপজেলা ভাইস চেয়ারম্যান বন্দনা রানীসহ উপজেলার প্রতিটি দপ্তরের প্রধানগণ, বীর মুক্তিযোদ্ধাগণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ, ছাত্র-ছাত্রীবৃন্দ, বিভিন্ন সংগঠনের প্রতিনিধিগণ, সাংবাদিক  প্রমুখ।

এ ছাড়া বিজয় দিবস উপলক্ষে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে নানা ধরনের কর্মসূচীর মধ্য দিয়ে দিবসটি পালিত হয়েছে।

প্রকাশিত: মাহবুব আলম জুয়েল (সম্পাদক)

Share Button


     এই ক্যাটাগরির আরো সংবাদ