৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
www.motherlandnewsbd.com
মাদারল্যান্ড নিউজ

রাজশাহীর তানোরে অজ্ঞাতনামা তিন মাসের শিশুর লাশ উদ্ধার এলাকায় ব্যাপক গুঞ্জন!

বিশেষ প্রতিনিধি , তানোর রাজশাহী

রাজশাহীর তানোর উপজেলার পাঁচন্দর ইউনিয়নের প্রাণপুর গ্রামে এক অজ্ঞাতনামা ভ্রুন শিশুর লাশ উদ্ধার করেছে তানোর থানা পুলিশ, এলাকায় ব্যাপক গুঞ্জন। স্থানীয় ব্যাক্তিদের সুত্রে জানা যায়, ৪ মে ২০১৯ ইং শনিবার তারা শিশুটির লাশ একই গ্রামের মোঃ বেলাল হোসেনের ধানী জমির পাশে পড়ে থাকতে দেখতে পায়। পরে বিষয়টি তানোর থানা পুলিশকে জানালে তারা এসে ভ্রুণ শিশুর লাশ উদ্ধার করে। উক্ত উদ্ধারকৃত অঙ্গাতনামা ভ্রুণ শিশুটির আনুমানিক বয়স ৪ মাস ও উচ্চতা ৬ ইঞ্চি।

তানোর থানা সুত্রে জানা যায়, শনিবার বেলা প্রায় ১১:৪৫ মিনিটের দিকে মুঠোফোনের মাধ্যমে তারা খবর পায় যে প্রাণপুর গ্রামে এক শিশুর লাশ পড়ে আছে, এ সংবাদের ভিত্তিতে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলামের নির্দেশ মতো জরুরী ভিত্তিতে ডিউটিতে নিয়োজিত এসআই (নিঃ) মোঃ গোলাম হোসেন তার ফোর্স সহ আনুমানিক বেলা ১২ টার দিকে ঘটনাস্থলে গিয়ে প্রায় ৪ মাস বয়সী ভ্রুন শিশুটির লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

এ রিপোর্ট লিখা পর্যন্ত শিশুটির ব্যাপারে কোন আভিযোগ পাওয়া যায়নি এমনকি পরিচয়ও মেলেনি। এ বিষয়ে তানোর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ খাইরুল ইসলাম বলেন, ভ্রুণ শিশুর লাশ উদ্ধারের বিষয়টি অত্যান্ত দুঃখ জনক ব্যাপার। আমি মোবাইল ফোনে শোনার সংঙ্গে সংঙ্গে থানা থেকে অফিসার ও ফোর্স পাঠিয়ে ঘটনা স্থল থেকে স্থানীয় ব্যাক্তিদের জবান বন্দি নিয়ে ভ্রুণ শিশুটির লাশ থানা হেফাজতে নিয়ে আসি। পরে দুপুর ২টা ৩০ মিনিটের দিকে শিশুটির লাশ ময়না তদন্ত ও দাফনের জন্য কোয়ান্টাম ফাউন্ডেশন রাজশাহীতে পাঠানো হয়েছে।

প্রকাশিত: মাদারল‍্যান্ড ডেস্ক

Share Button


     এই ক্যাটাগরির আরো সংবাদ