২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে সফর, ১৪৪৪ হিজরি
www.motherlandnewsbd.com

রাজশাহীতে সেরা করদাতাদাতার তালিকায় মোঃ আনোয়ার হোসেন

জামি রহমান, নিজস্ব প্রতিবেদক: ঠিকাদারি কাজের মাধ্যমেই যাত্রা শুরু হয় মেসার্স উম্মে রোমান এন্টারপ্রাইজের। ১৯৯৯ সাল থেকে এই ঠিকাদারী প্রতিষ্ঠানের কর্ণধর মোঃ আনোয়ার হোসেন রাজশাহীর বিভিন্ন জেলায় কাজ করছেন।
এ বছর ২০১৮-১৯ করবর্ষের সর্বোচ্চ করদাতা হয়েছেন মেসার্স উম্মে রোমান এন্টারপ্রাইজের মোঃ আনোয়ার হোসেন । তিনি রাজশাহী সিটি করপোরেশনের মধ্যে সর্বোচ্চ করদাতাদের মধ্যে একজন।
বুধবার বিকেলে নগরীর সিঅ্যান্ডবি এলাকার শহীদ এএইচএম কামারুজ্জামান মিলনায়তনে এ উপলক্ষে অনুষ্ঠিত সভায় আনোয়ারকে এ সম্মাননা প্রদান করা হয়।
এক সাক্ষাতে আনোয়ার বলেন, শিক্ষাজীবন থেকেই ব্যাবসায় আসেন তিনি। ১৯৯৯ সাল থেকে তিনি প্রতি বছর কর প্রদান করে আসছেন। এই বছর প্রথম তিনি সর্বোচ্চ করদাতাদের মধ্যে তিনিও সম্মাননা পান।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নের জোয়ার বইছে। তার দক্ষ নেতৃত্বে দেশে একের পর এক মেগা প্রজেক্টের কাজ হচ্ছে করের টাকায়।
তিনি আরো বলেন, দেশের উন্নয়নের স্বথ্যে কর প্রদান করতে হবে। যারা দেশকে ভালোবাসে তারা কর প্রদান করে। এই করের টাকায় দেশের উন্নয়নের কাজে লাগায় সরকার। এই টাকা আমাদের কাছে ফিরে আসে বিভিন্ন উন্নয়নমূলক কাজ হিসেবে। দেশের উন্নয়নে কর প্রদানের বিকল্প নেই।

Share Button


     এই ক্যাটাগরির আরো সংবাদ