৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
www.motherlandnewsbd.com

রাজশাহীতে বড় ভাইকে বাঁচাতে গিয়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ছোট ভাইয়ের খুন

জামি রহমান, নিজস্ব প্রতিবেদক : রাজশাহী রেলওয়ে অফিসে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে রাসেল (২৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। এ সময় তার বড় ভাই রাজা (৪০) ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন। এবং মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন বলে জানা গেছে।
আজ বুধবার দুপুর দেড়টায় নগরীর চন্দ্রিমা থানাধিন শিরোইল কলোনী রেলওয়ে সরঞ্জাম নিয়ন্ত্রণ অফিসের মেইন গেটের সামনে এ ঘটনা ঘটে।
নিহত রাসেল বোয়ালিয়া থানাধিন শিরোইল বাস্তহারা এলাকার মৃত আবুল কাশেমের ছেলে।
জানা যায়, রেলওয়েতে ঠিকাদারী কাজ পাওয়াকে কেন্দ্র করে বাস্তহার এলাকার যুবলীগের আনোয়ার হোসেন রাজা গ্রুপ ও সুজন গ্রুপের মধ্যে দির্ঘদিন যাবত দ্বন্দ চলে আসছিলো।
এরই ধারাবাহিকতায় গতকাল বুধবার দুপুরে রেলওয়ে সরঞ্জাম নিয়ন্ত্রণ অফিসে রাজাকে সুজন গালীগালাজ করলে তাদের মধ্যে কথাকাটাকাটি শুরু হয়।
এক পর্যায়ে সুজনের নেতৃত্বে রাজার উপর যুবলীগের একদল কর্মী অর্তকিত হামলা চালিয়ে তাকে ছুরিকাঘাত করতে থাকে। বড় ভাই রাজাকে বাঁচাতে ছোট ভাই রাসেল এগিয়ে আসলে তাকেও ছুরিকাঘাত করে পালিয়ে যায় সুজন গ্রুপের সদস্যরা। এ সময় স্থানীয়রা তাদের দুই ভাইকে মূর্মুর্ষ অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে ভর্তি করেন।
ওটি চলাকালীন সময় রাসেলের মৃত্যু হয়। তবে রাজার অবস্থাও অশংকা জনক বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।ঘটনায় সময় রাজা গ্রুপের মনা (৩০) আওলাদ (২৫) আরো দুই যুবক আহত হয়। তবে তারা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছে বলে জানা গেছে।
চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ মোঃ গোলাম মোস্তফা রাসেলের মৃত্যু’র খবর নিশ্চিত করে বলেন, ঘটনার সাথে জড়িত সন্দেহে রাব্বি নামের এক যুবককে আটক করা হয়েছে।
তিনি আরো বলেন, যুবলীগ নেতা আনোয়ার হোসেন রাজার ওটি চলছে। এখন পর্যন্ত থানায় কোন মামলা হয়নি। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। চাপা উত্তেজনা চললেও পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলেও জানান ওসি।

Share Button


     এই ক্যাটাগরির আরো সংবাদ