২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে সফর, ১৪৪৪ হিজরি
www.motherlandnewsbd.com

রাজশাহীতে নারী প্রতারকের বিচার দাবীতে ভুক্তভোগী ৪ পরিবারের সংবাদ সম্মেলন

মাদারল্যান্ড নিউজ ডেস্ক: আঞ্জুয়ারা নামে এক নারীর বিরুদ্ধে ভুক্তভোগী যুবকদের ৪ পরিবারের সদস্যরা বিভিন্ন প্রতারনার অভিযোগ করেছেন এবং তার প্রতিকারের দাবীতে সংবাদ সম্মেলন করেছেন।
সোমবার বেলা ১২ টায় রাজশাহী প্রেসক্লাবের হলরুমে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ভুক্তভোগী (আসাম কলোনী) মোস্তফিজুর রহমান(২২) এর ভাই সাদ্দাম হোসেন, ভুক্তভোগী আবুল কালাম আজাদ রাসেল(পিতা মজিবুর রহমান, আসাম কলোনী) এর বড় ভাই আরিফুজ্জামান সোহেল, মোহাম্মদ ধোলুর(আসাম কলোনী) বড় ভাই মোহাম্মদ রকিব ও ঐ নারীর প্রাক্তন স্বামী আখতার হোসেন হীরা।
অভিযুক্ত নারী মোছাঃ আন্জুয়ারা (৩০) নগরীর ১৮ নং ওয়ার্ডের আসাম কলোনী রবের মোড়ের মোহাম্মদ আকবর আলীর মেয়ে।
ভুক্তভোগীদের অভিযোগে জানা যায়, আঞ্জুয়ারা প্রতিবেশী মোস্তাফিজুর রহমানের সাথে ফেসবুকে সম্পর্ক তৈরি করে, এক পর্যায়ে দৈহিক সম্পর্কের প্রলোভন দেখিয়ে মামার বাড়ীতে নিয়ে আটকে দেয়, পরে লোকজন জড়ো করে বিয়ে অথবা মোটা অংকের টাকা দাবি করে। পরে থানায় মামলা করে পুলিশ দিয়ে নগদ ২ লক্ষ টাকা অথবা চাকরি খেয়ে নেয়া-সহ নানান হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করছে।
অপর দুই ভুক্তভোগী আবুল কালাম আজাদ রাসেল ও মোহাম্মদ ধোলুও মেয়েটির প্রতিবেশী বলে জানা যায়। তাদের বক্তব্যেও একই কায়দায় অনৈতিক সম্পর্ক গড়ে তুলে সামাজিক হেনস্থা করে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ পাওয়া যায়।
এদিকে আঞ্জুয়ারার প্রাক্তন স্বামী আখতার হোসেন হীরা জানালেন, দেশে ফেরার পর একাধিক পুরুষের সাথে অনৈতিক যৌন সম্পর্কের কথা জানতে পেরে তাকে আমি ডিভোর্স দিয়েছি। এছাড়া তার সাথে বিয়ের পর বিদেশ থাকাকলীন পাঠানো ৭৩ লক্ষ ৭৯ হাজার টাকার ৪৪ লক্ষ টাকা আত্মসাৎ করে বাকী টাকায় নিজের নামে জমি ও গহনা কিনেছে। এসব টাকার হিসাব না দিয়ে উপরন্তু তার নামেই ৫ টি মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে।

Share Button


     এই ক্যাটাগরির আরো সংবাদ