২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে সফর, ১৪৪৪ হিজরি
www.motherlandnewsbd.com

রাগ অভিমান ভুলে ঐক্যবদ্ধ হলেন রাজশাহী ১ আসনের আওয়ামীলীগ নেতারা।

মাদারল‍্যান্ড ডেস্ক: অবশেষে সকল রাগ, ক্ষোভ, অভিমান ভূলে গিয়ে নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করলেন রাজশাহী-১ আসনে সেভেন স্টার নামে পরিচিত গোদাগাড়ী-তানোরের নেতারা।

মঙ্গলবার রাত সাড়ে ১০ টার দিকে গোদাগাড়ী পৌরসভায় রাজশাহী জেলা আওয়ামীলীগের সভাপতি, রাজশাহী-১ আসনে নৌকার মনোনিত প্রার্থী ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী নিজে উদ্যোগী হয়ে ওই সেভেন স্টার নামে পরিচিত নেতাদের নিয়ে আলাপ চারিতায় বসে।

আলাপ চারিতায় আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী নেতাদের উদ্দেশ্যে বলেন, এতদিন নিজের মধ্যে যা কিছু ঘটে গেছে তা সবকিছু ভূলে গিয়ে শেখ হাসিনার নৌকাকে বিজয়ী করার জন্য আমাদের এক হওয়া প্রয়োজন। আমাদের মধ্যে দূরত্ব থাকলে অন্যরা সুযোগ নিতে পারে। আওয়ামীলীগ একটি বৃহৎদল এখানে চাওয়া পাওয়া বেশী থাকতেই পারে। প্রার্থী হতে চাওয়া কোন অপরাধ না। দেশরত্ন শেখ হাসিনার বিজয়ের জন্য আমাদের এখন এক হয়ে কাজ করতেই হবে  তাই আসুন আমরা আর রাগ , অভিমানে দূরে না থেকে একই দলের পতাকা তলে এসে নৌকার বিজয় ঘটায়। এই সময় সেভের স্টার নামে পরিচিত জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য গোদাগাড়ী উপজেলা সাবেক চেয়ারম্যান একেএম আতাউর রহমান খান, বদরুজ্জামান রবু মিয়া, এ্যাড. মকবুল হোসেন খান, গোদাগাড়ী পৌর সভার মেয়র ও জেলা আওয়ামীলীগ প্রচার ও প্রাকাশনা সম্পাদক মনিরুল ইসলাম বাবু, তানোর উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও মুন্ডমালা পৌর সভার মেয়র গোলাম রাব্বানী ও জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা এ্যাড. আব্দুল ওহাব জেমস একমত পোষন করেন। তারাও বলেন শেখ হাসিনার নৌকাকে বিজয়ী করতে আমাদের এক হতে কোন বাঁধানেই এখন হতে নৌকার জন্য ঝাঁপিয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। তবে ওই বৈঠকে রাজশাহী জেলা আওয়ামীলীগের উপদেষ্টা ও পুলিশের সাবেক অতিরিক্ত ডিআইজি মোঃ মতিউর রহমান উপস্থিত ছিলেন না।

সকলের একমত হয়ে কাজ করার সত্যতা নিশ্চিত করে এমপি ওমর ফারুক চৌধুরী বলেন, আমাদের মধ্যে ঐক্য হয়েছে এখন হতে আমার একসাথে কাজ করব। আগামী ১৩ ডিসেম্বর বিকেলে শহিদ ফিরোজ চত্ত্বরে নির্বাচনী সভাহতে সেখানে আমরা এক মঞ্চে উপস্থিত হবো। ওই সমাবেশে ওয়ার্ড পর্যায় হতে সকল নেতাকর্মীকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।

রাতে নেতাদের মধ্যে আলাপ চারিতায় বৈঠকে বেশ মজা করে রাতের খাবার ও চা চক্রটি জমে উঠে। এদিকে গোদাগাড়ী পৌরসভায় এমপি ফারুক চৌধুরীর সাথে সেভেন স্টার নেতাদের বৈঠকের কথা প্রচার হলে গোদাগাড়ী পৌরসভা চত্ত্বরে অনেক নেতাকর্মীর উপস্থিতি লক্ষ্য করা গেছে।

উল্লেখ্য প্রায় দেড় বছর আগে বর্তমান এমপি ওমর ফারুক চৌধুরীর বিরোধীতা করে ওই সাত জন নেতা নিজেরাই আগামী জাতীয় সংসদের প্রার্থীতা ঘোষনা করে । দীর্ঘদিন তারা নিজেদের মত প্রচার প্রচারণা শুরু করে। এক সময় এমপি ফারুক চৌধুরীর সাথে তাদের বিরোধীতা চরম পর্যায়ে পৌছায় ঘটে যায় অনেক কিছু। তবে জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে শেখ হাসিনার নির্দেশে সকল রাগ, ক্ষোভ ভূলে গিয়ে সকলেই নৌকার প্রার্থীকে বিজয়ী করার জন্য এক হলেন।

এমপি ফারুক চৌধুরীর সাথে সেভেন স্টার নামে পরিচিত নেতাদের মিল হওয়ার খবরে সকলেই তাদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে স্বস্থি প্রকাশ করেছেন।
আলাপ চারিতা বৈঠকে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম আসাদুজ্জামান আসাদ, রাজশাহী জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও দেওয়াপাড়া ইউপি চেয়ারম্যান আকতার হোসেন, গোদাগাড়ী পৌর আওয়ামীলীগ সভাপতি অয়েজ উদ্দীন বিশ্বাস, সাধারণ সম্পাদক রবিউল আলম, সাংগঠনিক সম্পাদক এএম শাহিন, উপজেলা যুবলীগ সভাপতি জাহাঙ্গীর আলম প্রমুখ।

প্রকাশিত: মাহবুব আলম জুয়েল(সম্পাদক)

Share Button


     এই ক্যাটাগরির আরো সংবাদ