৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
www.motherlandnewsbd.com

যুবলীগ নেতা হিরোকে তানোর পৌরবাসী মেয়র হিসাবে দেখতে চাই । মাদারল্যান্ড নিউজ

সোহেল রানা, তানোর রাজশাহী: রাজশাহী তানোর পৌর আওয়ামী যুবলীগ সভাপতি রাজীব সরকার হিরোকে আগামীতে পৌর মেয়র হিসেবে দেখতে চাই তানোর পৌরবাসী। তানোর পৌর নয়টি ওয়ার্ডের তরুণদের প্রিয় ব্যক্তি ও ভালোবাসার মানুষ , রাজীব সরকার হিরো ।
এখন থেকেই তরুন ও যুবক সহ সকল শ্রেণীর মানুষের মুখে মুখে ভাসছে হিরোর নাম। সবার মুখে একই কথা যে, আগামী দিনে আমাদের তানোর পৌর মেয়র হিসাবে আমরা রাজীব সরকার হিরো ভাইকে দেখতে চাই।

মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে রাজীব সরকার হিরো ভাই পারফেক্ট ম্যান ।
তানোর পৌরসভার ১ থেকে ৯ নম্বর ওয়ার্ড পর্যন্ত আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সৈনিক লীগ সহ সকল আওয়ামী লীগ সংগঠনের সকলে তার মধ্যে সৎ ,ভদ্র ,শিক্ষিত ও সাংগঠনিক সব ধরনের গুণ খুঁজে পেয়েছেন । তাই আওয়ামী লীগের সকল সংগঠনের নেতা কর্মী ও সাধারণ মানুষের কাছে রাজীব সরকার হিরো  ভালো লাগার মানুষ হয়ে উঠেছেন। এখন তানোর পৌরবাসীর একটাই চাওয়া, আগামী দিনে এই ভালোবাসার মানুষটিকে তানোর পৌর মেয়র হিসেবে দেখতে চাই।

উল্লেখ্য যে, জাতীয় সংসদ নির্বাচন, ইউনিয়ন পরিষদ নির্বাচন ও উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার পক্ষে তিনি ব্যাপক ভূমিকা রেখেছেন।
এবং ওয়ার্ডে ওয়ার্ডে নৌকার পক্ষে দিনরাত পরিশ্রম  করেছেন । সাংগঠনিকভাবে সাতটি ইউনিয়ন আওয়ামী লীগ নেতাকর্মীর কাছেও তিনি জনপ্রিয় হয়ে উঠেছেন।

তাই তানোর পৌরবাসী এখন মনে করছেন শুধু সময়ের অপেক্ষা আর কিছুই না।
আগামী দিনে রাজীব সরকার হিরো আমাদের পৌর মেয়র।

প্রকাশিত: মাহবুব আলম জুয়েল।

০১৭১১২৭০৪৩৩

Share Button


     এই ক্যাটাগরির আরো সংবাদ