৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
www.motherlandnewsbd.com

মেয়র লিটন প্রতিমন্ত্রীর মর্যাদা পাওয়ায় শুভেচ্ছা জানালেন ফারুক চৌধুরী ও ময়না_ _

সোহেল রানা, তানোর: রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে প্রতিমন্ত্রীর পদমর্যাদা দিয়েছে বাংলাদেশ সরকার। মন্ত্রিপরিষদ বিভাগ মঙ্গলবার এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করে।

রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন প্রতিমন্ত্রী পদমর্যাদা পাওয়ায় তাঁকে রাজশাহী জেলা আওয়ামী লীগ সভাপতি ও রাজশাহী-১ তানোর- গোদাগাড়ীর সংসদ সদস্য ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী ও তানোর উপজেলা যুবলীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়নার পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

মঙ্গলবার বিকেলে স্থানীয় গণমাধ্যমকর্মীদের কাছে পাঠানো এক বিবৃতিতে রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী ও তানোর উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান। একই সঙ্গে মেয়র খায়রুজ্জামান লিটনের পদমর্যাদা উন্নীত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন তারা ।

মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, স্ব স্ব পদে অধিষ্ঠিত থাকাকালীন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম মন্ত্রীর এবং রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ও খুলনা সিটি করপোরেশনেরে মেয়র তালুকদার আব্দুল খালেক প্রতিমন্ত্রীর পদমর্যাদা, বেতন-ভাতা ও আনুসঙ্গিক অন্যান্য সুযোগ-সুবিধা প্রাপ্য হবেন।

প্রকাশিত: মাহবুব আলম জুয়েল (সম্পাদক)

০১৫১১২৭০৪৩৩, ০১৭১১২৭০৪৩৩

Share Button


     এই ক্যাটাগরির আরো সংবাদ