৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
www.motherlandnewsbd.com

মান্দার ভাঁরশো ইউপি’র মাদক সম্রাট যুবলীগনেতা তারেককে সাময়িক বহিস্কার! মাদারল্যান্ড নিউজ

মাহবুবুজ্জামান সেতু,নওগাঁ প্রতিনিধি:

সময়ে-অসময়ে নিজ ঘরের ভিতর থেকে বার বার লইভ দেয়া অতিরঞ্জিতকারী
নওগাঁর মান্দা উপজেলার ভারশোঁ ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক সেই অালোচিত মাদক সম্রাট তারেক রহমানের বিরুদ্ধে মাদক সংক্রান্ত অভিযোগ থাকায় সাময়িক ভাবে বহিস্কার করা হয়েছে।

বহিষ্কার পত্র

শুক্রবার নওগাঁ জেলা যুবলীগের প্যাডের পাতায় স্বাক্ষরিত জেলা যুবলীগের সভাপতি অ্যাড. খোদাদদ খান পিটু ও সাধারন সম্পাদক বিমান কুমার রায় এক নোটিশের মাধ্যমে এ বহিস্কারাদেশ দেন।

সেই সাথে চুড়ান্তভাবে বহিস্কারের জন্য কেন কেন্দ্রীয় কমিটি বরাবর সুপারিশ করা হবে না তা জানতে চেয়ে আগামী ১৫দিনের মধ্যে তাকে জবাব দিতে বলা হয়েছে।

উল্ল্যেখ, গত বুধবার (১৬ অক্টোবর) রাত ১১টার দিকে উপজেলার ভারশোঁ ইউনিয়নের কালীসফা গ্রামের পুকুর পাড়ে ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক তারেক রহমানের আড্ডা খানায় অভিযান পরিচালনা করা হয়।

অভিযানের নেতৃত্বদেন উপজেলা সহকারি কমিশনার (ভ‚মি) এসএম হাবিবুল হাসান।

এসময় থানার পরিদর্শক (তদন্ত) তারেকুর রহমান সরকারসহ পুলিশের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

অভিযান চলাকালে ওই আড্ডাখানায় কেউ না থাকায় তালাবদ্ধ ছিল। পরে ঘরের তালা ভেঙে ভেতর থেকে ৫৬ বোতল ফেনসিডিল ও ৯ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। ঘটনার পর থেকেই তারেক রহমান পলাতক রয়েছে।

তিনি কালীসফা গ্রামের মোবারক হোসেন মাষ্টারের ছেলে।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বলেন, বেশ কিছুদিন ধরে যুবলীগনেতা তারেকের বিরুদ্ধে মাদক বিক্রির অভিযোগ ছিল।

সম্প্রতি শহিদুল ইসলাম নামে তার এক সহযোগীকে ফেন্সিডিলসহ আটক করে জেলহাজতে পাঠানো হয়েছে।

গত বুধবার রাতে মাদক উদ্ধারের ঘটনায় পুলিশ বাদি হয়ে তারেক রহমানের বিরুদ্ধে মাদকদ্রব্য অাইনে থানায় একটি মামলা দায়ের করেছেন।#

প্রকাশিত : মাহবুব জুয়েল

০১৭১১২৭০৪৩৩

Share Button


     এই ক্যাটাগরির আরো সংবাদ