৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
www.motherlandnewsbd.com

তানোর থানার মোড় আদর্শ বনিক সমিতির নির্বাচনে সভাপতি পদে দোয়া প্রার্থী হামিদুর চৌধুরী।

মাহবুব আলম জুয়েল,(সম্পাদক): রাজশাহী তানোর থানার মোড় আদর্শ বণিক সমিতির ২০১৯ সালের কার্যনির্বাহী সভার নির্বাচনে সভাপতি প্রার্থী হিসেবে সকল বণিকদের কাছে দোয়া প্রার্থনা করেছেন, মের্সাস মারুফ ফার্মেসীর প্রোপাইটার ও মাদারলান্ড নিউজ পত্রিকার প্রকাশক মো: হামিদুর চৌধুরী। ২৬শে জানুয়ারি ২০১৯ তানোর থানার মোড় আদর্শ বণিক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে সকল বণিকদের ব্যাপক সাড়া পেয়েছেন ডা: হামিদুর চৌধুরী।

বণিকরা বলছেন, বিগত দিনে আমরা যাকে নেতা বানিয়েছি সে সব নেতারা সঠিকভাবে দায়িত্ব পালন করতে পারেনি। তাই এবারের নির্বাচনে আমরা নেতা হিসাবে নতুনকে চাচ্ছি। নতুন নেতা আসলে আমাদের সংগঠন সর্বদিক দিয়ে শক্তিশালী হবে বলে আমরা মনে করছি। ইতিমধ্যে তানোর থানার মোড় আদর্শ বণিক সমিতির প্রথম সাধারণ সম্পাদক কালাম (ব্যাটারি) কে, সভাপতি প্রার্থী হামিদুর চৌধুরীর পাশে থেকে সার্বক্ষণিক দিক নির্দেশনা দিতে ও ভোট প্রার্থনা করতে দেখা যাচ্ছে। বেশিরভাগ বনিক আনন্দের সহিত মোড়ে মোড়ে বলে বেড়াচ্ছে এবার সভাপতি হিসাবে আমরা হামিদুর চৌধুরীকেই চাই।

‘মাদারল্যান্ড নিউজ’ পত্রিকার সম্পাদক ও ‘চ্যানেল এস’ টিভির সাংবাদিক মোঃ মাহবুব আলম জুয়েল ও সকল বণিকদের সামনে প্রতিশ্রুতি দিয়ে হামিদুর চৌধুরী বলেন, আপনাদের দোয়ায় আমি যদি সভাপতি নির্বাচিত হতে পারি তাহলে আপনাদের পাশে থেকে আমি আমার নিজ উদ্যোগে থানার মোড় আদর্শ বণিক সমিতিকে শক্তিশালী ও মডেল হিসেবে গড়ে তুলবো। তিনি আরো বলেন, থানার মোড়  আদর্শ বণিক সমিতির  বসার মতো কোন স্থান নেই তাই বণিকদের সুবিধার জন্য একটি ঘরের ব্যবস্থা করে দিব যাতে করে সকল বণিকেরা একসঙ্গে বসে বিভিন্ন মিটিং ও আলোচনা সভা করতে পারে। এছাড়া বণিকদের বাৎসরিক সফর সহ দোকানের নিরাপত্তার স্বার্থে সিসি ক্যামেরার আওতায় আনার ব্যবস্থা করব ইনশাআল্লাহ। সকল বণিকদের যেন নিজের মতো করে ভালবাসতে পারি তাই সভাপতি প্রার্থী হিসেবে সকলের কাছে দোয়া ও সমর্থন প্রার্থনা করছি।
প্রকাশিত: মাদারল‍্যান্ড নিউজ।

Share Button


     এই ক্যাটাগরির আরো সংবাদ