২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে সফর, ১৪৪৪ হিজরি
www.motherlandnewsbd.com

ফারুক চৌধুরীর পক্ষে ভোট চাইলেন যুব মহিলালীগ নেত্রীরা। মাদারল‍্যান্ড নিউজ

মাহবুব আলম জুয়েল,(সম্পাদক): আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের  রাজশাহী ১ (তানোর গোদাগাড়ী) আসনের নৌকার প্রার্থী ওমর ফারুক চৌধুরীর হয়ে ভোট চাইলেন যুব মহিলা লীগের নেত্রীর।

যুব মহিলা লীগের কেন্দ্রীয় সহ সভাপতি আবিদা আনজুম মিতা, উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা এবং শান্তির স্বার্থে নৌকা মার্কায় ভোট চান। তিনি দেশের সার্বিক উন্নয়নের স্বার্থে সঠিক নেতৃত্ব নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য তরুণ প্রজন্মের প্রতিও আহ্বান জানান। নির্বাচনের আগ পর্যন্ত নৌকার পক্ষে মাঠে থাকার কথা জানিয়েছেন তিনি।

রাজশাহী জেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক বিপাশা খাতুন বলেন, শেখ হাসিনা জাতির কল্যাণে অনেক অবদান রেখেছেন। জনসমর্থন থাকলে যে কোনো রাজনৈতিক কর্মসূচি পালন করা যায়। কিন্তু জ্বালাও-পোড়াও কর্মসূচি মানুষ প্রত্যাখ্যান করেছে। সুশাসন ও নীতির ধারাবাহিকতা, শান্তি ও উন্নয়নের বাংলাদেশ চান তারা। তিনি বলেন, উন্নয়নের জন্য প্রয়োজন সঠিক নেতৃত্ব। সেই নেত্রী জননেত্রী শেখ হাসিনা। ভোটাধিকার প্রয়োগে এসব বিষয় বিবেচনা করার জন্য তরুণ ভোটারদের নৌকার প্রার্থী ওমর ফারুক চৌধুরীকে আবারো নৌকা প্রতীকে ভোট দেওয়ার পরামর্শ দেন তিনি।

এছাড়াও যুব মহিলা লীগের নেত্রীরা বলেন, উন্নয়নে বাংলাদেশ যে এখন বিশ্বের রোল মডেল হিসেবে সম্মান পাচ্ছে; প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বচ্ছ নেতৃত্বে এই উন্নয়ন সম্ভব হয়েছে। এই উন্নয়নের ধারাবাহিকতা প্রয়োজন। তরুণদের উদ্দেশে তারা বলেন, ৫ বছরে একবার ভোট দেওয়ার পার্ট টাইম নাগরিক হলে হবে না। নিজেদের অধিকার সম্পর্কে নেতাদের কাছ থেকে জবাবদিহি আদায় করতে হবে।

সব দলের অতীত কর্মকাণ্ড বিবেচনা করে ভোট দেওয়ার জন্য তরুণ ভোটারদের পরামর্শ দেন তারা। দেশাত্মবোধ থেকে ভোটাধিকার প্রয়োগ করার কথা বলেন তারা।

এসময় সাবেক ছাত্রলীগ নেতা মৃদুল সরকার বলেন, তরুণ প্রজন্ম দেশের আগামী নেতৃত্ব। যারা প্রথমবারের মতো এবার ভোটার হলো, তাদের ভোটের ওপর নির্ভর করেছে দেশের অগ্রযাত্রা। মুক্তিযুদ্ধের পক্ষে, স্বাধীনতার পক্ষে নৌকা মার্কায় ভোট দিতে তরুণদের প্রতি আহ্বান জানান তিনি।

দেশকে এগিয়ে নিতে নিজ নিজ অবস্থান থেকে সবাইকে নৌকার হয়ে কাজ করার আহ্বান জানান যুব মহিলা লীগ নেত্রী আবিদা আনজুম মিতা ও বিপাশা খাতুন।

০১৭১১ ২৭০৪৩৩

Share Button


     এই ক্যাটাগরির আরো সংবাদ