২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে সফর, ১৪৪৪ হিজরি
www.motherlandnewsbd.com

‘পাঁচ শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত’

মাদারল্যান্ড নিউজ ডেস্ক: ‘জুলুমবাজ সরকার দেশের বিরোধী শক্তিকে নির্মূলে সব শক্তি নিয়োগ করেছে। তারই বহিঃপ্রকাশ মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কেন্দ্রীয় বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনসহ পাঁচ শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা।’
আজ বৃহস্পতিবার (১৮ নভেম্বর) দুপুরে নয়াপল্টনে দলীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।।
রিজভী বলেন, সরকার ও সরকারপ্রধানের কারণেই বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া মুক্তি পাচ্ছেন না। তিনি বলেন, তাঁরাই খালেদা জিয়ার মুক্তিতে বাধা দিচ্ছেন। খালেদা জিয়ার মুক্তিতে সরকারের প্রতিহিংসার মনোভাব থাকায় নিষ্ঠুর স্কিম অনুযায়ী তাঁরা কাজ করছেন।’
দলের নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দায়েরের তীব্র নিন্দা প্রতিবাদ জানিয়ে রিজভী বলেন, মঙ্গলবার (১৬ নভেম্বর) রাতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমদ, শওকত মাহমুদসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের পাঁচ শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করছি। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
বৃহস্পতিবার উচ্চ আদালতের ফটক থেকে বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন ও মঙ্গলবার রাতে ঢাকা বিমানবন্দর থেকে মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাতকে গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। অবিলম্বে তাঁদের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার ও তাঁদের নিঃশর্ত মুক্তির দাবি জানান বিএনপির এই মুখপাত্র।

Share Button


     এই ক্যাটাগরির আরো সংবাদ