৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
www.motherlandnewsbd.com

পত্নীতলায় মসজিদ থেকে শিবিরের ৯ নেতাকর্মী আটক

জামি রহমান, নিজস্ব প্রতিনিধি: নওগাঁর পত্নীতলায় একটি মসজিদে অভিযান চালিয়ে শিবিরের ৯ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। সোমবার বিকেলে নজিপুর পৌরসভার আল-হেরাপাড়া জামে মসজিদ থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন, পত্নীতলা উপজেলার জামগ্রাম গ্রামের আবুল হোসেনের ছেলে মোত্তাকিন হোসেন(২২), কাটাবাড়ী গ্রামের শরিফ উদ্দিনের ছেলে আব্দুলাহ আল মামুন(২৬), হাসেন বেগপুর গ্রামের সাইদুল ইসলামের ছেলে মোত্তাদির রহমান(২৪), একই গ্রামের শামসুল আলমের ছেলে রাশেদ(২৭), পাটিচড়া গ্রামের বুলবুল হোসেনের ছেলে সাব্বির হোসেন, ধামইরহাট উপজেলার খেলনা গ্রামের উসমান আলীর ছেলে রেজুয়ান (২৮), চক-ময়েশ গ্রামের কছিম উদ্দিনের ছেলে আনোয়ার আলী (২০), বদলগাছি উপজেলার পাহাড়পুর গ্রামে শামসুল আলমের ছেলে হোসেন আলী (২৭), পোরশা উপজেলার নিতপুর কপালী মোড় এলাকার ঈব্রাহীমের ছেলে ইয়ামিন(২৩)।
পুলিশ জানায়, উপজেলা সদর নজিপুর পৌর এলাকার আল-হেরাপাড়া জামে মসজিদে শিবিরের একদল নেতাকর্মী নাশকতার পরিকল্পনা করছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) পরিমল কমারের নেতৃত্বে একটি ফোর্স ঘটনাস্থলে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন পালিয়ে গেলেও আটক করা হয় শিবিরের ৯ নেতাকর্মীকে।
এ বিষয়ে পত্নীতলা থানার (ওসি) পরিমল কুমার চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

Share Button


     এই ক্যাটাগরির আরো সংবাদ