৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
www.motherlandnewsbd.com

নওগাঁর মান্দা উপজেলা সমবায় কর্মকর্তা আলতাফকে কুপিয়ে জখম করেছে দূর্বৃত্তরা!

মাহবুবুজ্জামান সেতু,(নওগাঁ প্রতিনিধি) : নওগাঁর সীমান্তবর্তী উপজেলা রাজশাহীর মোহনপুরে গভীর রাতে নিজ বাড়িতে আলতাফ হোসেন (৫৮) নামে এক সমবায় কর্মকর্তাকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৩১নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। অাজ সোমবারেও তার চিকিৎসা চলমান রয়েছে।

রবিবার দিবাগত রাত ২টার দিকে বাকশিমইল গ্রামে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

আলতাফ হোসেন বর্তমানে নওগাঁর মান্দায়
উপজেলা সমবায় কর্মকর্তা হিসেবে কর্মরত অাছেন।

মোহনপুর থানার ওসি মোস্তাক আহমেদ মুঠোফোনে জানান, হামলার শিকার আলতাফ হোসেনের চিৎকারে প্রতিবেশিরা গিয়ে তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান থেকে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করার চেষ্টা চলছে।

ওসি অারো জানায়, রোববার আলতাফ হোসেনের স্ত্রী জেসমিন আরা ছোট মেয়েকে নিয়ে বড় মেয়ের বাড়ি বেড়াতে যান। বাড়িতে তিনি একাই ছিলেন। রাতে টেলিভিশনে খেলা দেখতে দেখতে ঘুমিয়ে যান। তাই বাড়ির প্রধান ফটকে তালা দিতে ভুলে গিয়েছিলেন। রাত ২টার দিকে মুখে কাপড় বেঁধে দুই ব্যক্তি তার বাড়িতে প্রবেশ করেন। ওই দুই ব্যক্তি প্রথমে তার মুখে স্কচটেপ মেরে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা চালান।

কিন্তু এতে তারা সফল হতে না পেরে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। তখন তিনি হাত দিয়ে তা প্রতিহত করার চেষ্টা করেন। এতে তার হাত জখম হয়। এ সময় তিনি ‘বাঁচাও বাঁচাও’ করে চিৎকার শুরু করলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এরপর প্রতিবেশিরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

আলতাফ হোসেনের স্ত্রী জেসমিন আরা বলেন, পেশাগত কাজের জন্য এভাবে তার স্বামীকে হত্যার চেষ্টা করা হয়নি। তবে কারা এই ঘটনা ঘটাতে পারে তা তারা বুঝতে পারছেন। তাদের ধারণার কথা থানা পুলিশকে জানানো হয়েছে। এ নিয়ে তারা থানায় হত্যাচেষ্টার মামলা করবেন।#

01/07/2019

Share Button


     এই ক্যাটাগরির আরো সংবাদ