২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে সফর, ১৪৪৪ হিজরি
www.motherlandnewsbd.com

নওগাঁর মান্দায় দেড় কেজি গাঁজাসহ ১ গৃহবধূ আটক! মাদারল্যান্ড নিউজ

মাহবুবুজ্জামান সেতু,(নওগাঁ প্রতিনিধি):

নওগাঁর মান্দায় দেড় কেজি গাঁজাসহ টপি রানী (২২) নামের এক গৃহবধূকে আটক করেছে পুলিশ।

আটককৃত টপি রানী উপজেলার ছোটমুল্লুক গ্রামের পিড়েস্বরের অরফে পিড়ুর স্ত্রী বলে জানা গেছে।

গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকালে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে গাঁজাসহ তাকে আটক করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

অাটকৃত গৃহবধূ টপি রানী জানায়, তার অজান্তেই তাদের বাড়িতে ওই এলাকার এক মাদক ব্যাবসায়ী শমসের একটি ব্যাগ ভর্তি গাঁজা রেখে অাসে। কিন্তু তারা কোনো কিছু বুঝে উঠার অাগে গোপন সংবাদের ভিত্তিতে মান্দা থানা পুলিশ বাড়িতে অভিযান চালায়। ওই সময় অামার স্বামীকে বাড়িতে না পেয়ে অামাকে অাটক করে থানায় নিয়ে অাসে।অামি অাসলে কিছুই জানিনা। তবে মাদক ব্যাবসায়ী শমসেরের সাথে অামার স্বামীর গভীর সম্পর্ক অাছে। তারা দুজনে সবসময় একসাথে চলাফেরা করে থাকে।

মান্দা থানার ইন্সপেক্টর তদন্ত তারেকুর রহমান সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানার এস অাই অামিরুল ইসলাম এবং এ এস অাই মতিউর রহমান সঙ্গীয় ফোর্সসহ কালিকাপুর ইউপির ছোটমুল্লুক গ্রামে টপি রানীর বাড়িতে অভিযান পরিচালনা করেন।

পুলিশ এ সময় টপি রানীর বাড়িতে তল্লাশি চালিয়ে দেড় কেজি গাঁজা উদ্ধারসহ তাকে আটক করে।

তদন্ত ওসি আরও বলেন, আটককৃত টপি রানীসহ অারো দুজনের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। বাঁকি দু’জন শমসের এবং পিরু পলাতক থাকায় তাদের অাটক করা সম্ভব হয়নি।তবে তাদেরকে দ্রুত অাটক করে অাইনের অাওতায় অানা হবে। অার বর্তমানে থানায় অাটক টপি রানীকেও জেল হাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে।#

Share Button


     এই ক্যাটাগরির আরো সংবাদ