৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
www.motherlandnewsbd.com

নওগাঁর মান্দায় তিন শতক জমির জন্য প্রতিপক্ষের মারপিটে সোলায়মানের মৃত্যু!

মাহবুবুজ্জামান সেতু,নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মান্দায় জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের মারপিটে আহত সোলাইমান আলী মোল্লা (৬৫) নামে এক বৃদ্ধ চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

মঙ্গলবার ভোরে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে মারা যান তিনি। ঘটনায় নিহতের ছেলে মামুনুর রশিদ বাদী হয়ে পাঁচজনকে আসামী করে থানায় মামলা করেছেন।

সোলাইমান আলী মোল্লা উপজেলার মৈনম ইউনিয়নের মোল্লাপাড়া গ্রামের মৃত ফরেজ আলী মোল্লার ছেলে।

গত ৩ জুন (সোমবার) রাত সাড়ে ৮টার দিকে এ মারপিটের ঘটনা ঘটে।

নিহতের পরিবার ও মামলা সূত্রে জানা যায়, তিন শতক জমি নিয়ে মোল্লাপাড়া গ্রামের সোলাইমান আলীর সঙ্গে প্রতিবেশি তাইজুল ইসলামের বিরোধ চলে আসছিল।

এরই জের ধরে গত ৩ জুন রাত সাড়ে ৮টার দিকে সোলাইমান আলী তারাবীর নামাজ পড়ার জন্য গ্রামের মসজিদে যাবার পথে তাইজুল ইসলাম (৬০) এর নেতৃত্বে তার দুই ছেলে কামরুজ্জামান (৩২) ও জুয়েল হোসেন (৩০), মৃত মংলা মোল্যার ছেলে রেজাউল করিম (৪০) ও আব্দুল আলীম ভুট্ট (৪৫)সহ অজ্ঞাতনামা কয়েকজন পথরোধ করে দেশীয় অস্ত্র লাঠি, লোহার রড ও হাতুড়ি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে রক্তাক্ত জখম করে। তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে আসামীরা পালিয়ে যায়।


পরে গুরত্বর আহতাবস্থায় তাকে উদ্ধার করে মৈনম বাজারে পল্লী চিকিৎসকের কাছে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাতেই রামেকে স্থানান্তর করা হয়। সেখানে আইসিইউতে আটদিন চিকিৎসাধীন অবস্থাধীন থাকার পর ১১ জুন (মঙ্গলবার) ভোররাতে তিনি মারা যান। ঘটনার পর থেকে আসামীরা পলাতক রয়েছে।

মান্দা থানার ভরাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বলেন, এ ঘটনায় নিহতের ছেলে মামুনুর রশিদ বাদী হয়ে গত ৬জুন ৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৪-৫ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। ঘটনার পর থেকে আসামীরা এলাকা ছাড়া। তাদের আটকের চেষ্টা অব্যাহত আছে।#

১৩.০৬.১৯

Share Button


     এই ক্যাটাগরির আরো সংবাদ