২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে সফর, ১৪৪৪ হিজরি
www.motherlandnewsbd.com

দুর্গাপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা

জামি রহমান,নিজস্ব প্রতিনিধি: রাজশাহীর দুর্গাপুরে নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে (১৫) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। জানা যায় ধর্ষণের পর ওই স্কুলছাত্রী গর্ভবর্তী হয়ে পড়লে জোরপূর্বক ওষুধ সেবন করে তার পেটের বাচ্চা নষ্ট করে দিয়েছে ধর্ষক মাজেদুর রহমান। সে দুর্গাপুর উপজেলার এলাকার সিংগা গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে। ওই ঘটনায় স্কুলছাত্রীর মা বাদী হয়ে দুর্গাপুর থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন।
জানা যায়, মামলার অভিযোগে দুর্গাপুর উপজেলার এলাকার সিংগা গ্রামের মাজেদুর রহমান গত ১৩ আগস্ট ওই স্কুলছাত্রী বাড়ি ফাঁকা পেয়ে জোরপূর্বক তাকে ধর্ষণ করে। পরে বিষয়টি কাউকে না জানাতে স্কুলছাত্রীকে ভয়ভীতি দেখিয়ে মাজেদুর ওই স্কুলছাত্রীকে একাধিক বার তাকে ধর্ষণ করে। পরবর্তীতে ওই স্কুলছাত্রী গর্ভবর্তী হয়ে পড়লে গত ১০ অক্টোবর মাজেদুর তাকে গর্ভের সন্তান নষ্ট করতে জোরপূর্বক ওষুধ খাইয়ে দেন। পরে ওই স্কুলছাত্রী অসুস্থ হয়ে রক্তপাত শুরু হলে স্কুলছাত্রী বিষয়টি তিনি তার পরিবারকে জানায়।পরে গত ১৪ নভেম্বর রাজশাহীর মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ওই স্কুলছাত্রীর ডিনএনসি করা হয়েছে।
দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশীদা বানু কনা জানান, থানায় ধর্ষণের অভিযোগে এনে ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। পুলিশ মামলার সুত্র ধরে ওই ঘটনার তদন্ত করছেন। আসামী পলাতক থাকায় তাকে এখনও গ্রেপ্তার করা যায়নি। আসামীকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছেন বলে জানান।

Share Button


     এই ক্যাটাগরির আরো সংবাদ