২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে সফর, ১৪৪৪ হিজরি
www.motherlandnewsbd.com

তানোর থানা মোড় আদর্শ বনিক সমিতির নির্বাচনে ৩টি পদে প্রার্থী ১০জন: মাদারল‍্যান্ড নিউজ

মাহবুব আলম জুয়েল,(সম্পাদক):  আগামী ২৬ জানুয়ারী (শনিবার) তানোর থানার মোড় আদর্শ বণিক সমিতি’র নির্বাচনকে ঘিরে পোষ্টারে পোষ্টারে ছেয়ে গেছে পুরো থানা মোড়। ১শ’ ৬২ জন বনিক ভোটার ভোট দিয়ে তাদের ৩জন ব্যবসায়ী নেতা নির্বাচিত করবেন। ৩টি পদের জন্য প্রতিদ্বন্দিতা করছেন ১০জন। এর মধ্যে সভাপতি পদে ৩জন সাধারন সম্পাদক পদে ৪জন এবং কোষাধ্যক্ষ পদে ৩জন।
সভাপতি পদের প্রার্থীরা হচ্ছেন,  সভাপতি পদে হামিদুর চৌধুরী (চেয়ার),
কবিরুল আলম (হারিকেন) ও শমসের সরকার (চশমা)।
সাধারন সম্পাদক পদের প্রার্থীরা হলেন, আফজাল হোসেন (ফুটবল),
এমদাদুল হক (মোরগ), খাইরুল ইসলাম (ছাতা) ও উত্তম কুমার কর্মকার (মাছ)
এবং কোষাধ্যক্ষ পদের প্রার্থীরা হচ্ছেন শফিকুল ইসলাম (মোমবাতি), উজ্জল মন্ডল (আনারস) এবং সুমন চৌধুরী (গোলাপ ফুল)।

প্রার্থীরা সকলেই প্রতিকসহ পোষ্টার ছাপিয়ে থানা মোড়ে রাস্তার এপার থেকে ওপারে এবং ধারে দড়ি দিয়ে টাংগিয়ে রাখার পাশাপাশি লিপ্লেট হাতে ভোটারদের দোকানে দোকানে গিয়ে বনিকদের সমস্যা ও সম্ভাবনার সময় পাশে থাকার পাশাপাশি সুযোগ সুবিধার বনিক সমিতির উন্নয়ন করার প্রতিশ্রুতি দিয়ে নিজের যোগ্যতা তুলে ধরে ভোট প্রার্থনা করছেন। তানোর থানা মোড় আদর্শ বনিক সমিতির নির্বাচনকে ঘিরে প্রার্থীসহ ভোটারদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনার পাশাপাশি থানা মোড়ে উৎসব মুখর পরিবেশের সৃষ্টি হয়েছে।
এব্যাপারে তানোর থানা মোড় বনিক সমিতির সাবেক সভাপতি নান্ট্টু্ ও সাধারণ সম্পাদক আবু তালহা রানা বলেন, ব্যবসায়ীদের বিভিন্ন সমস্যাসহ নিরাপত্তার জন্য গঠিত বনিক সমিতির সদস্যারা ভোট দিয়ে তাদের নেতা নির্বাচিত করবেন। তারা বলেন, প্রশাসনের সহযোগীতা নিয়ে স্বচ্ছতার মাধ্যমে রীতিমত প্রতিকসহ পোষ্টার ছাপিয়ে ব্যাপক প্রচার প্রচারনার কারনে উৎসব মুখর পরিবেশের সৃষ্টি হয়েছে। আগামী ২৬জানুয়ারী বনিক সমিতি’র ভোট নিরোপেক্ষ ও সুষ্ট ভাবে অনুষ্ঠিত হবেও জানান তারা। 

#জুয়েল তাজ#
০১৭১১-২৭০৪৩৩
০১৯৯৯-৬৬৬৯৭৭

Share Button


     এই ক্যাটাগরির আরো সংবাদ