২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে সফর, ১৪৪৪ হিজরি
www.motherlandnewsbd.com

তানোর থানার মোড়ে নৌকার নির্বাচনী পার্টি অফিস উদ্বোধন। মাদারল্যান্ড নিউজ

প্রকাশিত: মাহবুব আলাম জুয়েল (সম্পাদক)

সোহেল রানা, ভ্রাম্যমাণ প্রতিনিধিঃ আজ ১৩ই ডিসেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় তানোর থানার মোড়ে নির্বাচনী পার্টি অফিস উদ্বোধন করেন তানোর পৌর আওয়ামী লীগের সভাপতি ইমরুল হক ও তানোর ৫ নাম্বার ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ আলাউদ্দিন মন্ডল।
আরো উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক জিল্লুর রহমান সহকারী শিক্ষক সেলিম রেজা, সাংবাদিক সাইদ সাজু, সাংবাদিক লুৎফর রহমান, হামিদুর চৌধুরী, আলহাজ্ব কছিম সরকার, লতিফ সরকার, হাবিবুর সরকার, এমদাদুল মন্ডল ও সোহেল রানা।
সার্বিক পরিচালনায় আশরাফুল সরকার ও আওয়ামী লীগ যুবলীগ নেতাকর্মী উপস্থিত ছিলেন।

তানোর পৌর আওয়ামী লীগ সভাপতি ইমরুল  বলেন আর বেশি দিন নাই সামনে ৩০শে ডিসেম্বর নির্বাচন। আর এই নির্বাচনে নৌকা মার্কাকে জয়ী করতে হবে। কারণ নৌকা তথা আওয়ামী লীগ দেশের যে উন্নয়ন নিয়ে এগিয়ে যাচ্ছে তার ধারাবাহিকতা বজায় রাখতে আবারো নৌকাতে ভোট দিতে হবে। তাই আপনাদের কাছে অনুরোধ করছি যে যার যার স্থান থেকে সবার দরজায় দরজায় গিয়ে নৌকা মার্কায় ভোট চাইতে হবে। কারণ আগামীতে শেখ হাসিনার তথা ফারুক চৌধুরীর অসমাপ্ত কাজ সমাপ্ত করতে হবে। বিএনপি যদি ক্ষমতায় যায় তাহলে এই উন্নয়নের গতি টি হারিয়ে যাবে। বিএনপি হচ্ছে  নষ্ট লোহা আর আওয়ামী লীগ আগুনে পোড়া চকচকে লোহা। দেশ যেন নষ্ট লোহায় পরিণত না হয় সেই কারণে আওয়ামী লীগ সরকার গঠন করতে হবে।
এর আগে বিকেলে অফিস পরিদর্শন করেন আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এমপির দুই ভাই মোহাম্মদ হাসনাত চৌধুরী ও মুঞ্জুর চৌধুরী। তারা বলেন, ফারুক চৌধুরী আপনাদের সন্তান এই এলাকার সন্তান তাই আপনাদের ভাল মন্দ দেখার যেমন তার কর্তব্য তেমনি নৌকা মার্কায় ভোট দিয়ে  ফারুক চৌধুরী কে সংসদে নিয়ে যাওয়ার দায়িত্বটি আপনাদেরকেই নিতে হবে। কারণ আপনার ভোটে ফারুক চৌধুরী জয়ী হলে আপনাদের উন্নয়ন করতে পারবে। যদি দেশকে ভালোবাসেন তাহলে নৌকা মার্কায় সবাইকে ভোট দিতে হবে কারণ দশ বছরে আওয়ামী লীগ যে উন্নয়ন করেছে তা বিশ্বের কাছে মান রেখেছে আবার যদি ক্ষমতায় আসে বাংলাদেশ মধ্য আয়ের দেশে পরিণত হবে। তাই আপনাদের সবার দুয়ারে গিয়ে মা বোনদের কাছ থেকে নৌকা মার্কায় ভোট চাইতে হবে ।

Share Button


     এই ক্যাটাগরির আরো সংবাদ