২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে সফর, ১৪৪৪ হিজরি
www.motherlandnewsbd.com

তানোরে ইউএনও বিদায় ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত। মাদারল্যান্ড নিউজ

মাদারল্যান্ড ডেস্ক : রাজশাহী তানোর উপজেলা চত্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিদায় ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তানোর উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান জনাব লুৎফর হায়দার রশীদ ময়না। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তানোরের কৃতি সন্তান তানোর গোদাগাড়ীর পরপর তিনবারের এমপি রাজশাহী জেলা আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি সাবেক শিল্প প্রতিমন্ত্রী শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ওমর ফারুক চৌধুরী এমপি।

অনুষ্ঠানে তানোরে বিগত দায়িত্বরত ইউএনও চৌধুরী মোহাম্মদ গোলাম রাব্বিকে ক্রেস্ট প্রদানের মাধ্যমে বিদায় সংবর্ধনা ও তানোরের নবাগত ইউএনও মোছা: নাসরিন বানুকে বরণ করে নেওয়া হয়। চৌধুরী মোহাম্মদ গোলাম রাব্বী তার বক্তব্যে ফারুক চৌধুরী এমপি কে উন্নয়নের কারিগর বলে আখ্যায়িত করেন এবং তানোর বাসির দীর্ঘায়ু ও অসুস্থতা কামনা করেন। নবাগত উপজেলা কর্মকর্তা নাসরিন বানু তার বক্তব্যে বলেন, তানোরে অনেক গুণী মানুষের বসবাস। তিনি সকলের সম্মিলিত প্রচেষ্টা ও সহযোগিতায় তানোরকে ডিজিটাল, মাদক, সন্ত্রাস ও জঙ্গি মুক্ত করার প্রতিশ্রুতি দেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন তানোর থানার ওসি মোহাম্মদ খাইরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সহকারী ভূমি কর্মকর্তা আল মামুন, ইউপি চেয়ারম্যান, উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারী সহ আওয়ামীলীগের নানা নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Share Button


     এই ক্যাটাগরির আরো সংবাদ