৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
www.motherlandnewsbd.com

তানোরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা: মাদারল্যান্ড নিউজ

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর তানোরে পেটের পিড়া সইতে না পেরে গাছের সাথে গলাইদড়ি দিয়ে আত্নহত্যা করেছে এক ব্যাক্তি। এঘটনায় তানোর থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে এবং পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছেন।

মামলার বিবরন পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, তানোর পৌর এলাকার মাসিন্দা গ্রামের ছাদের আলীর পুত্র নাসির উদ্দিন (৪২) দীর্ঘদিন ধরে পেটের পিড়ায় ভুগছিলেন। গত সোমবার দিবাগত রাতে বাড়ির পার্শে তানোর-বায়া সড়কের ধারের একটি আম গাছের সাথে গলাই দড়ি দিয়ে আত্নহত্যা করেন। মঙ্গলবার সকালে এলাকাবাসী নিহতের লাশ গাছে ঝুলতে দেখে পুলিশে খবর দেয়।

খবর পেয়ে তানোর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করেন। এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা তানোর থানার এসআই আবুল খায়ের বলেন, দরিদ্র ও দিন মজুরী কাজ করা নাসির উদ্দিন দীর্ঘদিন থেকে পেটের পিড়ায় ভুগছিলো, রাতে পেটের পিড়া সইতে না পেরে গাছের সাথে গলাই দড়ি দিয়ে আত্নহত্যা করে।

তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম বলেন, এঘটনায় পরিবারের পক্ষ থেকে কারো কোন অভিযোগ নেই। তিনি বলেন থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে এবং লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে, ময়না তদন্তের রিপোর্ট পাওয়া গেলে জানা জাবে কি কারনে তার মৃত্যু হয়েছে। নাসিরের মৃত্যুতে তার পরিবার ও স্বজনরা গভীর শোক প্রকাশ করেছে।

Share Button


     এই ক্যাটাগরির আরো সংবাদ