২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে সফর, ১৪৪৪ হিজরি
www.motherlandnewsbd.com

তানোরে ওয়ার্ড ছাত্রলীগ নেতা সুজন আলী, ছুরির আঘাতে খুন। মাদারল্যান্ড নিউজ

তানোর প্রতিনিধিঃ

রাজশাহীর তানোরে আম বিক্রি না করায় ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতাকে হত্যা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে (আজ) গতকাল বুধবার তানোর গোল্লাপাড়া বাজার চত্বরে। এঘটনায় উপস্থিত জনতা হত্যাকারী ৩জনকে ধরে পুলিশে সোপর্দ করেছেন।

নিহত ছাত্রলীগ নেতার নাম সুজন আলী (২৬)। তিনি তানোর পৌর ছাত্রলীগ ৭ নং ওয়ার্ড সভাপতি ও রায়তান বাজে আকচা গ্রামের সাজ্জাদ আলীর পুত্র। আটককৃতরা হলো আম ব্যবসায়ী মোহর গ্রামের মৃত নুরুল ইসলামের পুত্র আলমগীর (৩৯) ও আলমগীরের ২ পুত্র রায়হান (১৯) রাকিবুল (১৮)। প্রত্যক্ষদর্শি ও পুলিশ সুত্রে জানা গেছে, ছাত্রলীগ নেতা সুজনের কাছে আম ব্যবসায়ী আলমগীর পাইকারী আম কিনতে চাইলে ছাত্রলীগ নেতা সুজন আম নিয়ে বিকাল ৩টায় হাজির হয়ে আলমগীরকে ফোন দিলে আলমগীর ফোন রিসিভ করেননি। পরে বিকাল সাড়ে ৫টার দিকে আলমগীর এসে সুজনের কাছে আম চাই এসময় সুজন আম অন্যের কাছে বিক্রি করে দেয়ার কথা বল্লে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এর প্রায় আধা ঘন্টার পর ৬টার দিকে ছাত্রলীগ নেতা মটরসাইকেল নিয়ে আলমগীরের দোকানের সামনে দিয়ে চলে যাওয়ার সময় আলমগীরসহ তার ২ পুত্র মটরসাইলে লাথ্থি দিয়ে সুজনকে ফেলে মারপিট শুরু করে এর এক পর্যায়ে সুজনের বুকে ছুরি ঢুকিয়ে দিয়ে পালানোর সময় প্রত্যক্ষদর্শিরা তাদের ৩জনকে আটক করেন এবং আহত ছাত্রলীগ নেতাকে উদ্ধার করে তানোর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেয়া হলে কর্মরত ডাক্তার সুজনকে মৃত ঘোষনা করেন। এ বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল ইসলাম জানান ০৩ জন আসামিকে গ্রেফতার করা হয়েছে।

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এছাড়া নিহত ছাত্রলীগ নেতা সুজন আলীর পরিবারের পক্ষ থেকে হত্যা মামলার প্রস্তুতিও চলছে বলেও জানান তানোর থানার এই পুলিশ কর্মকর্তা।

Share Button


     এই ক্যাটাগরির আরো সংবাদ