২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে সফর, ১৪৪৪ হিজরি
www.motherlandnewsbd.com

তানোরে অতিরিক্ত যানজটে বেড়েছে ভোগান্তি! মাদারল্যান্ড নিউজ

প্রকাশিত: মাহবুব আলম জুয়েল(সম্পাদক)

মুনজুরুল, (তানোর প্রতিনিধি): রাজশাহী তানোর উপজেলার প্রায় প্রতিটি সড়কে অতিরিক্ত যানজটে প্রতিনিয়তই ভোগান্তিতে পড়েছে জনসাধারণ। সকল থেকে রাত্রি পর্যন্ত বিভিন্ন যানবাহন যেমন ট্রাক, বাস,লরি, টলি,শেল মেশিন চালিত ভটভটি,অটো রিকশা ইত্যাদি চলাচলে সৃষ্টিহচ্ছে যানজট। তানোরে আলু বহনকারী যানবাহনের অনিয়ন্ত্রিত গাড়ি চালানোর কারণে বেশি আকারে যানজট দেখা দিয়েছে। ফলে সড়ক দুর্ঘটনার প্রবণতা দিন দিন বেড়ে চলছে। বিশেষ করে তানোর থানার তিন রাস্তার মোড়ে প্রতিনিয়ত ব‍্যপক ভাবে সৃষ্টি হচ্ছে যানজট।

এলাকাবাসী মনে করছেন থানার তিন রাস্তার মোড়ের প্রসার ও তানোর হতে রাজশাহী, আমনু্রা ও চৌবাড়িয়া রাস্তা প্রসারিত করলে যানজট নিরসন হবে। যানজটে দিন দিন ভোগান্তি বাড়ছে, বাড়ছে দুর্ভোগ। যানজট এখন তানোর বাসীর নিত্য বিড়ম্বনার নাম। দীর্ঘ সময় যানজটে আটকে থেকে অনেক সুস্থ মানুষ ও অসুস্থ হয়ে পড়ে। যানজটের কারণে মুমূর্ষু রোগীকে দ্রুত হাসপাতালে নিয়ে যেতে সমস্যা হয়।বস্তুত যানজটের কারণে তানোরবাসীর সামগ্রিক জীবন ধারা পাল্টে গেছে। বেশ কিছু দিন ধরে তানোরে চলছে অসহনীয় যানজট। মোড়ে মোড়ে ঘন্টার পর ঘন্টা দাঁড়িয়ে থাকতে হচ্ছে যানবাহন গুলোকে। তানোরের প্রধান সড়ক ও মোড় গুলোতে সকাল থেকে গভীর রাত অবধি এই যানজট লেগেই থাকছে। এতে যানজট পরিস্থিতি
দিন দিনই জটিল হচ্ছে। অধিক যানজট বিশ্বের দরবারে দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করে। তাই আধুনিক গতিময় জীবনকে আরো গতিশীল করতে যানজট মুক্ত জীবনের কোনো বিকল্প নেই।

Share Button


     এই ক্যাটাগরির আরো সংবাদ