৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
www.motherlandnewsbd.com

চেয়ারম্যান ময়নার পরিকল্পনা বাস্তবায়নে কাজ করে যাচ্ছে ভারপ্রাপ্ত শরিফুল। মাদারল্যান্ড

ক্রাইম রিপোর্টার: রাজশাহী তানোর উপজেলার  কলমা ইউনিয়নের বিল্লী বাজারে প্রবেশ করতেই রাস্তার মরন ফাঁদ থেকে শত শত মানুষকে বাঁচানোর আপ্রান চেষ্টা করেছে কলমা ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যাম মোঃ শরিফুল ইসলাস।

চোরখৈর থেকে বিল্লি বাজার এ যেন একটা হাইরোড নেই কোন সমস্যা। তবে কিছুদিন আগে চৌরখৈ হয়ে বিল্লি বাজারে প্রবেশ করতেই মোস্তবের বাড়ির সামনে থেকে শুরু করে পুরাতন দরগা এমাজের বাড়ি প্রযন্ত শুরু হয়েছে রাস্তায় মরণ ফাঁদ নিত্যদিনই যেন ছোট খাট দুর্ঘটনা হতেই থাকে।

এমন অবস্থায় মাদারল্যান্ড নিউজ প্রত্রিকার সম্পাদক ও ক্রাইমনিউজ ২৪.নেটের অনুসন্ধানি টিম crime investigation -Cit প্রতিবেদনের জন্য বিভিন্ন তথ্য সংগ্রহ করে। তথ্য সংগ্রহরের এক সময় কলমা ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সাধারণ মানুষের সামনে মাদারল্যান্ডের সম্পাদক ও অনুসন্ধানি টিমকে বলেন সরকারী সহযোগীতা পেতে দেরি হলে আমি নিজ দায়িত্বে ২ দিনের মধ্যে এই রাস্তার কাজ করে দেবো এমন প্রতিশ্রুতিকে সবাই সম্মতি দেন। তিনি আরো বলেন আমি সাবেক ইউপি ও বর্তমান উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না চাচার সহযোগিতায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা ও স্বপ্নকে বাস্তবায়নে জনগণের কল্যাণে কাজ করে যেতে চাই। আমার সম্পর্কে অত্র ইউপির বিভিন্ন লোকজন এমপি মহাদয় ওমর ফারুক চৌধুরী ও ময়না চাচার কাছে বিভিন্ন ভুল তথ্য দেয়, কিন্তু আমি তাদের বাইরে নয়। আমি তাদের দিক নির্দেশনায় কাজ করে যেতে চাই।
সেই সুত্র ধরে ২দিন অতিবাহিত হওয়ার মধ্য দিয়ে ১৪জুন(আজ)রাস্তার কাজ শুরু হয় । মরণ ফাঁদ থেকে শত মানুষ যেন সহজে নির্ভয়ে যাতায়াত করতে পারে এ জন্য দ্রুত ইটের খোয়া ফেলা হয়

এ সময় ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ শরিফুল ইসলাম অনুসন্ধানী টিমের প্রধানকে বলেন আপাদত সাধারণ মানুষ যেন সহজে চলা ফেরা করতে পারে এ জন্য নিজ দায়িত্বে রাস্তার কাজ শুরু করেছি তবে সরকার বরাদ্দ দিলে এই রাস্তার আরো কাজ করার ইচ্ছা প্রকাশ করেন ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ শরিফুল ইসলাম।

প্রকাশিত: মাদারল্যান্ড ডেস্ক

Share Button


     এই ক্যাটাগরির আরো সংবাদ