২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে সফর, ১৪৪৪ হিজরি
www.motherlandnewsbd.com

ঘুষ চাওয়ার তথ্য ফাঁস করায় বৃদ্ধকে মারলেন ইউপি সদস্য

মাদারল্যান্ড নিউজ ডেস্ক: বগুড়ার শাজাহানপুরে বয়স্ক ভাতার কার্ড করে দিতে টাকা চাওয়ার কথা ফাঁস করে দেওয়ার অপরাধে আব্দুস সামাদ (৮০) নামে এক বৃদ্ধকে মারপিট করেছেন স্থানীয় এক ইউপি সদস্য। বৃদ্ধ আব্দুস সামাদ উপজেলার গোবিন্দপুর গ্রামের মৃত সফু মোল্যার পুত্র। এ ঘটনায় তিনি বাদী হয়ে মঙ্গলবার থানায় অভিযোগ দায়ের করেছেন।
বৃদ্ধ আব্দুস সামাদ জানান, বৃদ্ধ বয়সে তারা স্বামী-স্ত্রী দিনমজুরের কাজ করে কোনো রকমে জীবনযাপন করছেন। তাদের দুই ছেলে বিয়ে করে আলাদা সংসার করছে। তারাও দিনমজুর। এমতাবস্থায় এক মাস আগে স্থানীয় ইউপি সদস্য শাহীনুর রহমানের কাছে বয়স্ক ভাতার কার্ডের জন্য গেলে তিনি পাঁচ হাজার টাকা চান। টাকা দিতে না পারায় কার্ড না পেয়ে গত রবিবার উপজেলা পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন ছান্নুর কাছে গিয়ে বয়স্ক ভাতার কার্ডের জন্য আবেদন করেন এবং ইউপি সদস্যের টাকা চাওয়ার ঘটনাটি বলেন। উপজেলা চেয়ারম্যান তাকে গাড়ি ভাড়ার একশত টাকা দেন এবং এ বছর সুযোগ না থাকায় আগামীতে বয়স্ক ভাতার কার্ড করে দেয়ার আশ্বাস দেন।
এমতাবস্থায় টাকা চাওয়ার বিষয়টি প্রকাশ হয়ে যাওয়ায় সোমবার সন্ধ্যার দিকে বৃদ্ধ আব্দুস সামাদকে বাড়ি থেকে ডেকে বের করে লাঠিপেটা করেন ইউপি সদস্য শাহিনুর রহমান।
ইউপি সদস্য শাহিনুর রহমান জানান, বয়স্ক ভাতার কার্ডের জন্য টাকা চাওয়া হয়নি। আব্দুস সামাদ দশ বছর আগে থেকে বয়স্ক ভাতা পান। তার সাথে পারিবারিকভাবে দ্বন্দ্ব থাকায় তাকে সামাজিক ভাবে হেয় করার জন্য মিথ্যা অভিযোগ করেছেন বলে জানান তিনি।
থানার ওসি আজিম উদ্দীন অভিযোগ দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Share Button


     এই ক্যাটাগরির আরো সংবাদ