৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
www.motherlandnewsbd.com

খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ আইজি প্রিজনের কাছে নেতাদের তালিকা দিল ঐক্যফ্রন্ট

মাদারল্যান্ড নিউজ ডেস্ক: কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাত পেতে আইজি প্রিজনের কাছে পাঁচ নেতার নামের তালিকা দিয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট।
আজ রবিবার (১৭ নভেম্বর) দুপুরে ঐক্যফ্রন্টের দপ্তর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু সাক্ষরিত একটি চিঠি আইজি প্রিজনকে দেওয়া হয়। তালিকায় গণফোরাম সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেনের নাম নেই বলে জানা গেছে।
তালিকায় থাকা জাতীয় ঐক্যফ্রন্টের পাঁচ নেতা হলেন জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্ট নেতা আ স ম আব্দুর রব, নাগরিক ঐক্য’র আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণস্বাস্থ্যের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, গণফোরাম সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া ও জেএসডির সহ-সভাপতি তানিয়া রব।
চিঠিতে বলা হয়, সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া শারীরিকভাবে ভীষণ অসুস্থ। এ কারণে গত ২১ অক্টোবর জাতীয় ঐক্যফ্রন্টের আট সদস্যের প্রতিনিধি দল সাক্ষাৎ করেন স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে। মানবিক কারণে স্বরাষ্ট্রমন্ত্রী জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির শীর্ষ নেতাদের সম্মতি জ্ঞাপন করেন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের। তাই আগামী ১৮ অথবা ১৯ নভেম্বর প্রথমপর্বে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে চান ঐক্যফ্রন্টের পাঁচ নেতা।
ঐক্যফ্রন্টের দপ্তর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু বলেন, রবিবার দুপুর ১টায় এআইজি প্রিজন সুরাইয়া আকতারের হাতে আমি নিজে চিঠি পৌঁছে দিয়েছি। তিনি আমাকে বলেছেন এ বিষয়ে ব্যবস্থা নেবেন। ড. কামাল হোসেনের নাম এ তালিকায় কেন নেই জানতে চাইলে মিন্টু বলেন, তিনি অসুস্থ বিধায় এখন যাচ্ছেন না। তবে পরবর্তীতে তিনিও খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে যাবেন।

Share Button


     এই ক্যাটাগরির আরো সংবাদ