২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে সফর, ১৪৪৪ হিজরি
www.motherlandnewsbd.com

একটি ছাড়া পুরনোদের হাতেই নৌকার হাল রাজশাহীতে – মাদারল‍্যান্ড নিউজ

এদিকে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে এদিন দুপুর পর্যন্ত রাজশাহীর ছয়টি আসনের মধ্যে চারজনের দলীয় মনোনয়ন নিশ্চিত করা হয়েছে। এরা হলেন, রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মন্ত্রী ওমর ফারুক চৌধুরী, রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনে আয়েন উদ্দিন এমপি, রাজশাহী-৪ (বাগমারা) আসনে প্রকৌশলী এনামুল হক ও রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি।


তবে রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের মনোনয়ন চিঠি দুপুর পর্যন্ত কেউ পাননি বলে নিশ্চিত করেছে দলটির স্থানীয় নেতৃবৃন্দ। বর্তমান সাংসদ আব্দুল ওয়াদুদ দারা এ আসন থেকে পরপর দুবার দলীয় মনোনয়ন নিয়ে এমপি নির্বাচিত হলেও; এবার এ আসন থেকে চিকিৎসক মনসুর রহমান মনোনয়ন পাচ্ছেন বলে জোর গুঞ্জন রয়েছে। আর রাজশাহী-২ (সদর) আসন মহাজোটের তালিকায় রয়েছে।

মনোনয়ন চিঠি হাতে পাওয়ার পর নিজ নিজ আসনে মিষ্টি বিতরণ ও আনন্দ মিছিল করেছেন তাদের সমর্থকরা। তানোর ও গোদাগাড়ীতে ওমর ফারুক চৌধুরীর সমর্থকরা, পবা, মোহনপুর আয়েন উদ্দিন, বাগমারায় এনামুল হকের পক্ষে ও বাঘা-চারঘাটে শাহরিয়ার আলমের পক্ষে মিষ্টি বিতরণ ও আনন্দ মিছিল করে হয়। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে নৌকার পক্ষে শ্লোগান দেয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

সূত্র: রাজশাহী এক্সপ্রেস

Share Button


     এই ক্যাটাগরির আরো সংবাদ