৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
www.motherlandnewsbd.com

আবারো নৌকার মাঝি হলেন ওমর ফারুক চৌধুরী – মাদারল‍্যান্ড নিউজ

নিজেস্ব প্রতিবেদক:  আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনে আবারও মনোনয়ন পেয়েছেন বর্তমান সাংসদ ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ওমর ফারুক চৌধুরীকে আবারো নৌকা প্রতীক দেওয়াই ২৫শে নভেম্বর বিকাল ৩ টার সময় তিনি রাজশাহী বিমানবন্দরে নামলে তাকে শুভেচ্ছা জানাতে হাজারো জনতা ভীড় জমায়। তিনি বিমান বন্দর থেকে সকল কর্মীদের নিয়ে রাজশাহী সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনের বাবা ওমর ফারুক চৌধুরীর মামা বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর জাতীয় নেতা কামরুজ্জামান হেনার কবর জিয়ারত করেন।

২৫ নভেম্বর রবিবার সকালে বঙ্গবন্ধু এভিনিউয়ের দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে চূড়ান্ত প্রার্থীদের আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনার স্বাক্ষরযুক্ত চিঠি আনুষ্ঠানিক ভাবে দেয়া শুরু হয়েছে। সকাল থেকেই দলীয় কার্যালয়ে মনোনয়প্রত্যাশী ও তাদের কর্মী সমর্থকদের ভিড় দেখা গেছে। তারা আগেই আভাস পেয়েছিলেন যে আজ চূড়ান্ত মনোনয়নের টিকিট তুলে দেয়া হবে। মনোনয়নের চিঠি নিয়ে বেরিয়ে এসে অনেকেই আনন্দ উল্লাসে মেতে উঠেন। তাদের কর্মী সমর্থকদের স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠে বঙ্গবন্ধু এ্যাভিনিউ।

নেতারা বলছেন, যারা নির্বাচনের টিকিট পেয়েছেন, তাদের হাতেই এ চিঠি দেওয়া হচ্ছে।

রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসন থেকে মনোনয়ন পাওয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী বলেন, বিশ্বাস ছিল দলীয় প্রধান আমার ওপর আস্থা রাখবেন। তার আস্থার সর্বোচ্চ প্রতিদান দেব ইনশাআল্লাহ। আমি মনোনয়ন বোর্ডের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। দলীয় কন্দল মিটিয়ে বাকী যারা মনোনয়ন তুলেছিল তাদের সবাইকে সঙ্গে নিয়ে আবারও নৌকার বিজয় নিশ্চিত করবো ইনশাআল্লাহ।

প্রকাশিত: মাদারল‍্যান্ড ডেস্ক

Share Button


     এই ক্যাটাগরির আরো সংবাদ