৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
www.motherlandnewsbd.com

আগামীতে তানোর আওয়ামীলীগের একমাত্র ভরসা ময়না। মাদারল্যান্ড নিউজ

প্রকাশিত: মাহবুব জুয়েল

সোহেল রানা,তানোর রাজশাহী: আগামী রাজশাহী তানোর উপজেলা আওয়ামীলীগের নেতৃত্বে চেয়ারম্যান ময়নাকে চাচ্ছেন থানা আওয়ামীলীগের সকল সংগঠনের নেতাকর্মীরা। তানোর উপজেলা আওয়ামী যুবলীগের সংগ্রামী সভাপতি, উপজেলা চেয়ারম্যান, স্থানীয় সাংসদের বিশ্বাস যোগ্য ব্যক্তিত্ব,কলমা ইউপির দুই বারের সফল সাবেক চেয়ারম্যান তরুণ-মেধাবী নেতৃত্ব ও তরুণদের নয়নমনি জননেতা লুৎফর হায়দার রশিদ ময়না গণতন্ত্র ও জনগণের অধিকার প্রতিষ্ঠার প্রতিটি আন্দোলন সংগ্রামে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে যাচ্ছেন। সামনের সারিতে দিয়েছেন সফল নেতৃত্ব। দল ও জনগণের অধিকার রক্ষায় তিনি একজন নিবেদিত প্রাণ, জনবান্ধব, আদর্শিক, পরীক্ষিত ও লড়াকু সৈনিক হিসেবে ধীরে ধীরে গণমানুষের আস্থার প্রতিক ও নেতায় পরিণত হয়ে উঠেছেন ।

তৃণমূল ময়নাকেই এমপি ফারুক চৌধূরীর পরবর্তী নেতৃত্ব হিসেবে বিবেচনা করছে। তার ওপর আস্থা ও ভরসাও রাখছেন ।

তিনি উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ বা সহযোগী কোনো সংগঠনকেই অর্থ নয় মেধার কাছে জিম্মি রাখতে চান। তিনি বর্তমান গণতান্ত্রিক সরকারের উন্নয়নের ধারাকে এগিয়ে নিতে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনকে ঐক্যবদ্ধ করে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন ।

তিনি দু’বার বিপুল ভোটের ব্যবধানে কলমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও একবার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করছেন। ইতমধ্যে ময়না তার নেতৃত্বের গুণে গণমানুষের নেতা হিসেবে পরিচিতি লাভ করেছেন। আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সকল সংগঠনের নেতাকর্মীদের কাছে সমানভাবে জনপ্রিয়তা অর্জন করেছেন । এসব সংগঠনের নেতাকর্মীরা এখনো তাকেই তাদের প্রতিনিধি মনে করেন ও তাদের যে কোন সমস্যায় ছুটে আসেন। সমস্যার সমাধান পাওয়া না পাওয়া বড় কথা নয়, কিন্তু ময়না মনোযোগ সহকারে তাদের কথা শোনেন।

তানোর পৌর যুবলীগ সভাপতি রাজীব সরকার কিছু বলেন, ময়না ভাইয়ের কথা বলে শেষ করা যাবে না কারণ তিনি এমন একটি মানুষ তার তুলনা হয়না।
তানোর থানা আওয়ামী লীগকে তিনি একটি শক্তিশালী সংগঠন হিসেবে গড়ে তুলেছেন এবং স্পেশাল ফোর্স হিসাবে তিনি যুবলীগকে শক্তিশালী ও সংগ্রামী বানিয়েছে ।
তানোরে ৭ টি ইউনিয়ন ও দুটি পৌরসভার সব নেতা কর্মী তাকে নিয়ে ভাবছেন। আমি মনে করি আগামীতে ময়না ভাই তানোর থানা আওয়ামী লীগের সভাপতি হলে থানা আওয়ামী লীগ একটি শক্তিশালী, সু সংগঠিত দল হিসাবে পরিণত হবে।

০১৭১১২৭০৪৩৩, ০১৫১১-২৭০৪৩৩

Share Button


     এই ক্যাটাগরির আরো সংবাদ